তৃতীয় বিয়েতেও ভরেনি মন, প্রস্তুতি চতুর্থর? আরেক অভিনেত্রীর সঙ্গে নাম জড়াল শোয়েবের

Updated on:

shoaib-malik

বিতর্ক এবং শোয়েব মালিক যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। প্রাক্তন টেনিস সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ, তারপর তৃতীয় বিয়ে, সব মিলিয়ে বারবার শিরোনামে উঠে আসছেন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিক। এবারও তার ব্যতিক্রম ঘটল না।

সদ্যই তৃতীয় বিয়ে সেরেছেন শোয়েব মালিক। বছরের প্রথম দিকেই বিখ্যাত পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তৃতীয় বিয়ের কথা প্রকাশ্যে আনেন শোয়েব, তাঁর বিয়ের খবর ঘিরে তোলপাড় হয়ে যায় দুই দেশ। যদিও এই বিয়ের কয়েক মাস কাটতে না কাটতেই অন্য আরেক নারীর প্রেমে মজলেন শোয়েব মালিক বলে মনে হচ্ছে। শুনে চমকে গেলেন তো? তবে অভিযোগ এমনটাই।

ব্যাপারটা খুলে বলা যাক, আসলে পাকিস্তানি অভিনেত্রী নাভাল সইদকে ফ্লার্ট মেসেজ পাঠানোর অভিযোগ উঠেছে শোয়েব মালিকের বিরুদ্ধে। এ ব্যাপারে অভিনেত্রী নিজেই জানিয়েছেন। এখন আপনার মাথাতেও প্রশ্ন জাগছে নিশ্চিয়ই যে অভিনেত্রী নাভাল সইদ কে, যাকে নিয়ে এত আলোচনা হচ্ছে? তাহলে পড়ে নিন আর্টিকেলটি। নাভাল সাঈদ একজন বিখ্যাত পাকিস্তানি অভিনেত্রী যিনি অনেক বিখ্যাত টিভি শোতে কাজ করেছেন।

আরও পড়ুনঃ সোনা খুঁড়তে গিয়ে অমূল্য রতন পেলেন গুজরাটের চাষিরা! সারা বিশ্বে হৈচৈ

২০১৭ সাল থেকে কেরিয়ার শুরু করেন তিনি। নাভালের প্রথম শো ছিল ‘ইয়াকিন কা সফর’। ভূমিকাটি ছোট ছিল তবে চরিত্রটি তাকে অনেকের কাছে পরিচিতি এনে দেয়। যাইহোক, এ ছাড়া ‘দাগ-এ-দিল’, ‘মাহ-ই-তামাম’, ‘ফারিয়াদ’, ‘সীতাম’সহ বেশ কয়েকটি শোতে কাজ করেছেন নাভাল সাঈদ। এখন ‘জান-এ-জাহান’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

WhatsApp Community Join Now

একাধিক রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রী নাভাল সাঈদ সম্প্রতি একটি পাকিস্তানি শোতে বিশেষ অতিথি হিসাবে যোগ দিয়েছিলেন। এখানে শোয়ের হোস্ট নাদিয়া খান তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি অভিনেতাদের কাছ থেকে ফ্লার্ট-এ ভরা কোনো মেসেজ পান কিনা? এর উত্তরে অভিনেত্রী জানান, ক্রিকেটারদের কাছ থেকে তিনি বেশিরভাগ মেসেজ পান।

অভিনেত্রী আরও বলেন, ক্রিকেটাররা আন্তর্জাতিক মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করে, তাই তাদের সঠিক আচরণ করা উচিত। নাদিয়া খান যখন শোয়েব মালিকের নাম নেন, তখন নাভাল সাঈদ কিছু না বলে হাসতে শুরু করেন। এরপরই প্রশ্নটি এড়িয়ে যান তিনি। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোয়েব মালিককে নিয়ে ট্রোল করা শুরু করেছেন নেটিজেনরা।

সঙ্গে থাকুন ➥
X