বাদ সিরাজ, টিম ইন্ডিয়ায় খেলবেন এই ২১ বছর বয়সী বোলার! সুযোগ পাবেন বিশ্বকাপেও

Published on:

siraj-team-india

ভারতীয় দল থেকে বাদ পড়তে পারেন এক নামি ফাস্ট বোলার। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এখনও পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। IPL-এ প্রতি বছর নতুন নতুন ট্যালেন্ট উঠে আসে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। এমন একজন বোলার উঠে এসেছেন যিনি নজর কেড়েছেন প্রত্যেক ক্রিকেট প্রেমী মানুষের। IPL 2024 শেষ হওয়ার পরেই শুরু হবে কুড়ি ওভার ফরম্যাটের বিশ্বকাপ। সে জন্য দল গঠন করতে হবে ভারতীয় ক্রিকেট বোর্ড BCCI-কে। টি২০ বিশ্বকাপ হওয়ার সুবাদে এবারের আইপিএল-এর গুরুত্ব অনেকটাই বেশি।

IPL কাঁপাচ্ছেন মায়াঙ্ক যাদব

যারা ভালো খেলবেন তাঁদের দিকে নজর রাখবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। আর যারা ভালো কিছু করে দেখাতে পারবেন না তাঁদের কপালে নাচতে পারে শনি। এই পরিস্থিতিতে ভারতের এক বা একাধিক পেস বোলারের কেরিয়ার এখন শঙ্কার মধ্যে রয়েছে। কারণ নিজের ডেলিভারির মতই দ্রুত গতিতে উঠে এসেছেন মায়াঙ্ক যাদব। মায়াঙ্ক যাদবের বলের গতি দেখে সবার তো চোখ কপালে ওঠার মতো পরিস্থিতি হয়েছে।

আরও পড়ুনঃ ইডেনে টানা ৫টি ম্যাচ KKR-র, এখান থেকে সহজেই পেয়ে যান খেলার টিকিট

কয়েক মরসুম আগে উঠে এসেছিলেন উমরান মালিক নামের এক বোলার। তাঁরও বলের গতিও ছিল ১৫০+কিমি প্রতি ঘন্টা। কিন্তু তাঁর বলের লাইন লেন্থ নিয়ে সমস্যা ছিল। এখন ক্রমে হারিয়ে গিয়েছেন তিনি। মায়াঙ্কের বলে গতি রয়েছে, সঙ্গে রয়েছে বল কন্ট্রোল। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিন ম্যাচ খেলে নিয়েছিলেন ৬ উইকেট। রয়েছেন প্রতিযোগিতার সবথেকে বেশি উইকেট নেওয়ার দৌড়ে।

কপাল খারাপ মহম্মদ সিরাজের

অন্য দিকে ভারতীয় দলে খেলা মহম্মদ সিরাজ কিংবা আর্শদীপ সিং-রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এখনও পর্যন্ত কিছুই কার্যত করতে পারেননি। রান বিলিয়েছেন অকাতরে। ফলত এই বোলারের জায়গায় BCCI কর্তারা যদি মায়াঙ্ক যাদবকে দলে নেন তাহলে বোধহয় ক্রিকেট প্রেমীদের অনেকেই অবাক হবেন না।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X