সুখের দিন শেষ, এবার পাকিস্তানি প্লেয়ারদের ঘাড়ে করে বইতে হচ্ছে পাথর! ভাইরাল ভিডিও

Published on:

pakistani-team

এখন চাপের মধ্যে দিয়ে চলেছে পাকিস্তান ক্রিকেট। ওডিআই বিশ্বকাপ ২০২৩ থেকে ছিটকে যাওয়ার পর থেকে টালমাটাল পাকিস্তান ক্রিকেট বোর্ড। বাবর আজমকে সরিয়ে দেওয়া হয়েছিল অধিনায়কের পদ থেকে। দায়িত্ব দেওয়া হয়েছিল শাহীন আফ্রিদিকে। সম্প্রতি আফ্রিদিকে সরিয়ে ফের সীমিত ওভারের ফরম্যাটে অধিনায়ক করা হয়েছে বাবর আজমকে।

শুধু ক্যাপ্টেন নয়, বোর্ডের অনেকেই সরে দাঁড়িয়েছিলেন পাকিস্তান ক্রিকেটের দায়িত্ব থেকে। এক প্রকার নতুন করে নিজেদের গুছিয়ে নিয়ে মাঠে নামার প্রস্তুতি নিয়েছে পাকিস্তান ক্রিকেট। পাকিস্তান ক্রিকেটের প্রতিভার অভাব না থাকলেও ক্রিকেটারদের মধ্যে ফিটনেসের অভাব রয়েছে বলে অভিযোগ উঠেছিলেন। খেলোয়াড়রা ডায়েট মেনে কতটা চলেন সে ব্যাপারেও রয়েছে প্রশ্ন। ক্রিকেটারদের চাঙ্গা করতে অভিনব ব্যবস্থা গ্রহণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড PCB। সেনার সঙ্গে অনুশীলন করার জন্য ব্যবস্থা নিয়েছে বোর্ড। কিছু দিন আগেই জানা গিয়েছিল, পাকিস্তান ক্রিকেট বোর্ড সেনার সঙ্গে হাত মিলিয়ে শুরু করতে চলেছেন ক্রিকেটারদের অনুশীলন।

সেই উদ্যোগ ইতিমধ্যে নিতে শুরু করেছে বাস্তবের রূপ। মিলিটারি কায়দায় শুরু হয়েছে পাকিস্তানের জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলন। পাকিস্তানের রুক্ষ্ম পাহাড়ি জমিতে অনুশীলন করছেন তারকা ক্রিকেটারেরা। মাথায় করে পাথর বয়ে নিয়ে উঠতে হচ্ছে পাহাড়ে। পাক ক্রিকেট তারকাদের অনুশীলন করার এই মুহুরতের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ক্রমশ। ড্রিল সম্পন্ন করার পর পাকিস্তান ক্রিকেটারদের মুখে হাঁফ ছেড়ে নিঃশ্বাস ফেলার মুহুর্তটিও সামাজিক মাধ্যমে ভাইরাল পোস্টে উঠে এসেছে সময়ের সঙ্গে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ইফতিখার আহমেদ। ভিডিওর সঙ্গে তিনি তাঁর পোস্টে ক্যাপশনে লিখেছেন, ‘তাহলে এই ভাবে তৈরি করে নিতে হয় একটি চ্যাম্পিয়ন দল?’ এসবের পর পাকিস্তান চ্যাম্পিয়ন দল সত্যি হতে পারবে কি পারবে না সেটা হবে অন্যতম দেখার বিষয়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X