কোহলিকে খোঁচা পাকিস্তানি প্লেয়ারের, পাল্টা জবাব দিয়ে মুখ বন্ধ করালেন কাইফ

Published on:

kohli-kaif

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন বিরাট কোহলি। বিরাটের সেঞ্চুরির পরেও রাজস্থান রয়্যালসের বিরদ্ধে জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জস বাটলারের সেঞ্চুরির সুবাদে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে সহজে জয় লাভ করেছে রাজস্থান রয়্যালস। বিরাট কোহলি সেঞ্চুরি করলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দলগত রান অতিক্রম করেনি ২০০। ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন বিরাট। তবুও দল হিসেবে আরসিবির রান তুলনামূলক কম হওয়ার জন্য অনেকে কাঠগড়ায় তুলেছেন বিরাটকে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে বিরাট ৭২ বলে করেছিলেন অপরাজিত ১১৩ রান। স্ট্রাইক রেট ১৫৬.৯৪।

কোহলির ইনিংস নিয়ে খোঁচা পাকিস্তানি ক্রিকেটারের

তাঁর এই ইনিংসের মধ্যে রয়েছে ১২ টি বাউন্ডারি ও ৪ টি ওভার বাউন্ডারি। ২০ ওভারের ইনিংসে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মোট রান হয়েছিল ১৮৩/৩। দলের একজন শতরান করেছেন, কিন্তু মোট রান দু’শোর কম। সোশ্যাল মিডিয়ায় আরসিবির এই ইনিংসে সমালোচনা করেছেন অনেকে। এরই মধ্যে পাকিস্তানের এক ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে ব্যঙ্গ করার তাল করেছিলেন। কিন্তু বিরাট কোহলিকে নিয়ে মজা করা অতো সহজ কথা নয়। আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি। বয়স বাড়লেও এখনও মরচে ধরেনি তাঁর খেলায়।

তরুণ ব্যাটারদের সঙ্গে পাল্লা দিয়ে বিরাট কোহলি রয়েছেন পার্পল ক্যাপ পাওয়ার দৌড়ে। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জুনেইদ খান এক্স-এ পোস্ট করে লিখেছেন, “আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধীর গতির সেঞ্চুরি করার জন্য বিরাট কোহলিকে অভিনন্দন।” জুনেইদ খানের এই পোস্টের পর অনেকেই তাঁর বিরুদ্ধে কথা বলেছেন। এগিয়ে এসেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ।

WhatsApp Community Join Now

ভারত বনাম পাকিস্তানের মধ্যেকার দ্বৈরথ নতুন নয়। দুই দল একে অপরের বিরুদ্ধে মাঠে না নামলেও উত্তাপ বজায় থাকে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে। IPL থেকে এখনও নিষিদ্ধ পাকিস্তানের ক্রিকেটাররা। কিন্তু নজর তাঁরা ঠিকই রাখেন। আন্তর্জাতিক ক্রিকেটে সম্প্রতি ব্যররথতায় নিমজিত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তাই বিরাট কোহলিকে এক হাত নেওয়ার চেষ্টা করেছিলেন। সেই কাজে অবশ্য সফল হননি তিনি।

কাইফ সামাজিক যোগাযোগ মাধ্যমে পাল্টা জবাব দিয়ে লিখেছেন, “আরসিবির হয়ে একমাত্র যোদ্ধা ছিলেন বিরাট কোহলি। ওনার জন্য খারাপ লাগছে। বিরাটের মন কখনও সন্তুষ্ট হয় না, শরীর কখনও ক্লান্ত হয় না। বিরাট কোহলি কোথায় গিয়ে থামবেন কেউ জানেন না।”

সঙ্গে থাকুন ➥
X