10 হাজারের কমে 256GBGB RAM সহ 108MP-র ফোন! বাম্পার অফার Flipkart-র

Published on:

flipkart-sale

সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছিল Flipkart সেল। এতো দিন ফ্লিপকার্টে চলছিল Big Bachat Sale। অনলাইন ই-কর্মাস ওয়েব সাইটে চলা এই সেলের মাধ্যমে সাধারণ মানুষ অনেক কম দামের মধ্যে কিনে নিতে পারেন নিজের পছন্দের ফোন। শুনলে অনেকেই হয়তো হবেন যে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাওয়ালা স্মার্টফোন পাওয়া যাবে ১০ হাজার টাকার বাজেটের মধ্যে। হাতে সময় কিন্তু আর বেশি বাকি নেই। কারণ আজই শেষ হতে চলেছে Flipkart Big Bachat Sale। দেরি হয়ে গেলে আপাতত আর কিন্তু পাবেন না এতো বড় ছাড়ের মাধ্যমে নিজের পছন্দের ফোন কেনার সুযোগ।

ফ্লিপকার্টের এই ধরণের সেলের মাধ্যমে প্রিমিয়াম ফোনের দাম অনেকটা কমিয়ে নিয়ে আসা হয়। তাহলে কোন কোন ফোন আপনি কিনতে পারবেন কম দামের মধ্যে? চলুন জেনে নেওয়া যাক-

Realme C53 ফোনের ওপর ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে এই সেলে। ফোনের দাম রাখা হয়েছে মাত্র ৯ হাজার ৪৯৯ টাকা। ফোনে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৬.৭৪ HD ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এই ফোনের অন্যতম প্রধান বৈশিষ্ট্য। অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের থাকলে পেয়ে যাবেন ৫% ক্যাসব্যাক। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ফোনের দাম আরও ৭ হাজার ৫০০ টাকা কমিয়ে নিতে পারেন।

Infinix hot 40i ফোনের ওপর প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। ফোনের দাম রাখা হয়েছে মাত্র ৯ হাজার ২৯৯ টাকা। ফোনে দেওয়া হয়েছে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। আইসিআইসিআই, এসবিআই-এর কার্ড থাকলে বাড়তি ১ হাজার টাকার ছাড় পাবেন। ৩২ মেগাপিক্সেল ক্যামেরা এই ফোনের অন্যতম প্রধান বৈশিষ্ট্য। অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের থাকলে পেয়ে যাবেন ৫% ক্যাসব্যাক। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ফোনের দাম আরও ৮ হাজার ৭০০ টাকা কমিয়ে নিতে পারেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ দিন শেষ Mi,Vivo-র! 12GB RAM সহ বাজেট ফোন লঞ্চ করল Motorola, ফিচার্স চমকে দেবে

Motorola G24 ফোনেও ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে। ফোনে দেওয়া হয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৫০ ও ২ মেগাপিক্সলের ক্যামেরা এই ফোনের অন্যতম প্রধান বৈশিষ্ট্য। ফোনে রয়েছে ৬ হাজার এমএইচ-এর বড় ব্যাটারি। বড়, উন্নত স্ক্রিন নজর কাড়বে আলাদাভাবে।

সঙ্গে থাকুন ➥
X