ময়ঙ্ক যাদব নয়, টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন এই বোলার! বাদ পড়বেন শামি, সিরাজ

Published on:

shami-siraj

কাকে ছেড়ে কাকে দেখবেন। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ইতিমধ্যে পৌঁছেছে উত্তেজক পর্যায়ে। প্রায় প্রতি ম্যাচে নজর কাড়ছেন নতুন নতুন ক্রিকেটার। এতো দিন ক্রিকেট প্রেমীদের আলোচনার কেন্দ্রে ছিলেন ময়ঙ্ক যাদব। এবার তাঁর থেকে ভালো একজন পেস বোলার উঠে এসেছেন বলে মনে করা হচ্ছে।

IPL-এ মাঠ কাঁপাচ্ছে ময়ঙ্ক যাদব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এর অন্যতম আবিষ্কার ময়ঙ্ক যাদব। নিজের গতি দিয়ে সবার মন জয় করেছিলেন। শুধু গতি বললে ভুল হবে। ১৫০+ কিমি প্রতি ঘণ্টার ডেলিভারির ক্ষেত্রেও বলের ওপর তাঁর নিয়ন্ত্রণ অসাধারণ। প্রথম তিন ম্যাচে ইতিমধ্যে নিয়েছেন ৬ উইকেট। আশা করা হচ্ছে আরও কিছু ব্যাটসম্যানকে ফেরাবেন প্যাভিলিয়নে। ইতিমধ্যে টিম ইন্ডিয়ায় প্রবেশ করার অন্যতম দাবিদার হয়ে উঠেছেন। আন্তর্জাতিক ক্রিকেট দুনিয়ার তারকারাও দাবি করেছেন, জাতীয় দলে দ্রুত ডেকে নেওয়া হোক উঠতি এই পেস বোলারকে।

T20 বিশ্বকাপের জন্য দল বাছছে BCCI

IPL ২০২৪ শেষ হলেই এ বছর শুরু হবে টি২০ বিশ্বকাপ। দল চূড়ান্ত করতে হবে ভারতীয় ক্রিকেট বোর্ড BCCI-কে। আইপিএলের পারফরম্যান্স দেখার পরেই দল বাছাই করবে বোর্ড। যাদবকে স্কোয়াড ডাকা হলে ক্রিকেট প্রেমীদের অনেকেই নিশ্চই খুশি হবেন। কিন্তু এখন মনে করা হচ্ছে যাদবের থেকে ভালো একজন পেস বোলার নিজেকে চেনাতে শুরু করেছেন। তিনি জশ দয়াল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এক ম্যাচে নিয়েছেন পাঁচ উইকেট। উমরান মালিক ও ভুবনেশ্বর কুমারের পর তৃতীয় ভারতীয় বোলার হিসেবে আইপিএলে পাঁচ উইকেট নেওয়ার নজির গড়েছেন তিনি।

আরও পড়ুনঃ আরও ফুলেফেঁপে উঠবে Jio, মহা প্ল্যান আম্বানির! বন্ধ হয়ে যেতে পারে ভোডাফোন কোম্পানি

গুজরাট টাইটানস দলের বিরুদ্ধে পাঁচ উইকেটে নিয়েছেন জশ দয়াল। লখনউ সুপার জায়ান্টের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। গিল সমেত পাঁচ ব্যাটারকে করেছেন কুপোকাত। এই পারফরম্যান্সের পর মনে করা হচ্ছে দয়াল দ্রুত প্রবেশ করতে পারেন ভারতীয় দলে। টি২০ বিশ্বকাপের জন্য উপযুক্ত বোলার হতে পারেন বলে মনে করছেন কেউ কেউ। আর তাঁর প্রবেশ ঘটলে মহম্মদ শামি, ও মহম্মদ সিরাজের মতো বোলারদের কেরিয়ার যে হুমকির মুখে পড়বে না, তাঁর গ্যারান্টি নেই।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X