মুখ পুড়ল বিরাট, রোহিতের! আন্দ্রে রাসেলের এক মন্তব্যে তোলপাড় ক্রিকেট বিশ্ব

Published on:

russell-rohit-virat

চাঞ্চল্যকর মন্তব্য করেছেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তিনি জানিয়েছেন, ক্রিকেট দুনিয়ায় সবথেকে জনপ্রিয় ক্রিকেটার কে হতে পারেন। বিস্ময়কর ভাবে রোহিত শর্মা কিংবা বিরাট কোহলির নাম তিনি নেননি। বদলে রাসেল তুলে ধরেছেন ভারতের প্রাক্তন এক অধিনায়কের নাম।

CSK বনাম KKR ম্যাচ

গত ৮ এপ্রিল চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে খেলেছিল কলকাতা নাইট রাইডার্স। পরপর তিন ম্যাচে জেতার পরে চিপকের বাইশ গজে নেমেছিল KKR। আশা করা হয়েছিল ম্যাচে হবে হাড্ডাহাড্ডি। কিন্তু অনেকের অংক ভুল প্রমাণিত করে কলকাতা নাইট রাইডার্সের বিজয় রথ থামিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস। সুপার কিংসের বিরুদ্ধে কার্যত কোনো প্রতিরোধ এই ম্যাচে গড়ে তুলতে পারেনি কেকেআর।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের পর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি স্টোরি পোস্ট করেছিলেন আন্দ্রে রাসেল। পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্রিকেট প্রেমীদের মধ্যে ভাইরাল হতে শুরু করে সেটি। সেই পোস্টে বড় দাবি করেছিলেন আন্দ্রে রাসেল। জানিয়েছিলেন তাঁর মতে ক্রিকেট বিশ্বের সবথেকে লোকপ্রিয় ক্রিকেটারের নাম।

রোহিত, বিরাট নয়! রাসেলের পছন্দ অন্য কেউ

ক্রীড়া ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব নিঃসন্দেহে বিরাট কোহলি। জনপ্রিয়তার নিরিখে তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসির সঙ্গে পাল্লা দেন। রাসেল কিন্তু বিরাটের কথাও বলেননি। যার ফলে ক্রিকেট প্রেমীদের অনেকেই আন্দ্রে রাসেলের সঙ্গে সহমত পোষণ না-ও করতে পারেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুন: ময়ঙ্ক যাদব নয়, টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন এই বোলার! বাদ পড়বেন শামি, সিরাজ

কার কথা বলেছেন আন্দ্রে রাসেল? রাসেলের মতে ক্রিকেট জগতে সবথেকে জনপ্রিয় ব্যক্তিত্ব হতে পারেন ভারত ও চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দেশের পাশাপাশি ক্লাব ক্রিকেটেও অন্যতম সফল অধিনায়ক তিনি। ধোনি এখনও মাঠে নামলে বোঝা যায় মানুষ তাঁকে কতটা পছন্দ করেন। তাই রাসেলের ভাবনা যে একেবারে অমূলক নয় সেটা বলাই বাহুল্য।

সঙ্গে থাকুন ➥
X