আরও শক্তিশালী হল KKR, শ্রেয়সের দলে এল বিধ্বংসী প্লেয়ার! কাঁপবে মাঠ

Published on:

untitled-design-1

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শুরু থেকে দারুণ ছন্দে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। মরসুম শুরু হতে না হতেই পরপর তিন ম্যাচে জয়লাভ করেছে দল। নিজেদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংস এর বিরুদ্ধে পরাজিত হলেও এই ফলাফল কলকাতা নাইট রাইডার্স এর উপর খুব একটা প্রভাব ফেলতে পারেনি।

KKR-এ নতুন প্লেয়ার

যে কোন খেলায় হার-জিত থাকে। চার ম্যাচের হিসেবে তিন ম্যাচে জয় এবং এক ম্যাচে পরাজয় যে কোন দলের পক্ষে ভালো ফলাফল নিঃসন্দেহে। এরই মধ্যে আরও শক্তিশালী হল KKR স্কোয়াড। দলের সঙ্গে যুক্ত হলেন নতুন এক বিদেশী ক্রিকেটার। বয়স কম হলেও এই ক্রিকেটারের নাম ইতিমধ্যে অনেকেই জানেন। বিশ্বকাপে নিজের দেশের জার্সি গায়ে প্রতিভার পরিচয় দিয়েছেন এই বোলার।

মঙ্গলবার রাতে কলকাতা নাইট রাইডার্স যোগ দিয়েছেন আফগানিস্তানের আল্লা ঘাজানফার। কিছু দিন আগেই তাঁকে দলে নেওয়ার কথা জানিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। মুজিব উর রহমানের জায়গায় আল্লা ঘাজানফারকে দলে নিয়েছে কলকাতা। আল্লা ঘাজানফার আফগানিস্তানের তরুণ এক স্পিনার। ইতমধ্যে নাইট শিবিরে যোগ দিয়েছেন তিনি।

মঙ্গলবার রাতে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এবারের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে সাড়া ফেলে দিয়েছিলেন আল্লা ঘাজানফার। আফগানিস্তানের হয়ে দুটো ওডিআই ও তিনটে টি-২০ ম্যাচ খেলেছেন। লিস্ট এ ক্রিকেটেও রেখেছেন নিজের প্রতিভার ছাপ। ২০ লক্ষ টাকার প্রাইস ক্যাপে তরুণ এই স্পিনারকে দলে নিশ্চিত করেছে কলকাতা নাইট রাইডার্স।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ পন্থ থেকে শুরু করে রিঙ্কু! বেছে নেওয়া হল T20 বিশ্বকাপে ভারতীয় দল, তালিকায় বহু চমক

আগামী দিনে দলের সম্পদ হয়ে উঠতে পারেন তিনি। বয়স যেহেতু কম এবং প্রতিভা রয়েছে ভরপুর, তাই আল্লা ঘাজানফারকে কেন্দ্র করে প্রত্যাশা থাকবে পুরো মাত্রায়। ভারতীয় পরিবেশে স্পিনার বরাবর কার্যকর ভূমিকা নিয়ে থাকেন। সুযোগ পেলে তিনিও হয়তো কিছু করে দেখাবেন। কিন্তু তারকা খচিত দলে কতটা কী সুযোগ পাবেন সেটাই হবে দেখার বিষয়।

সঙ্গে থাকুন ➥
X