TRP’তে টিকে থাকলেও হল না শেষ রক্ষা! বন্ধ হচ্ছে ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল, চোখে জল দর্শকদের

Published on:

rinku-singh-1

বর্তমান সময় বাংলা সিরিয়াল ছাড়া মানুষের জীবন যেন এক প্রকার অচল। এদিকে বিনোদনপ্রেমী মানুষের কথা ভাবনা চিন্তা করে বাংলা চ্যানেলগুলি একের পর এক সিরিয়াল এনে সকলকে চমকে দিচ্ছে। বর্তমান সময়ে বাংলা টেলিভিশন জগতে একপ্রকার রাজ করছে জি বাংলা এবং স্টার জলসা। এছাড়াও রয়েছে কালার্স বাংলা থেকে শুরু করে সান বাংলা।

TRP রেটিংয়ে হাড্ডাহাড্ডি লড়াই

যদিও জি বাংলা এবং স্টার জলসা TRP রেটিং এর কাছে বাকি দুটি চ্যানেল পাত্তা পায় না। যাইহোক জি বাংলা এবং স্টার জলসা একেবারে ধারাবাহিক এনে সকলকে চমকে দেওয়ার কাজ করছে। একদিকে যখন শেষ হচ্ছে কিছু পুরনো সিরিয়াল, তো লাইনেই লাগছে আরো কিছু নতুন সিরিয়াল। যাইহোক এবারও জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা বেশ কিছু নতুন সিরিয়াল আসছে যার প্রোমো ইতিমধ্যে দেখতে পেয়েছেন সিরিয়াল প্রেমীরা। তবে সেই যে কথা আছে না কিছু কিছু জিনিস মানুষের মনে একপ্রকার গেঁথে যায়, তেমনই কিছু সিরিয়াল রয়েছে যেগুলি মানুষ চান না কোনওদিনই শেষ হোক, আবার কিছু সিরিয়াল এমনও রয়েছে যেগুলিকে দেখলে মানুষ ভাবেন কখন এটি শেষ হবে।

বন্ধ হচ্ছে ষ্টার জলসার এই সিরিয়াল

স্টার জলসায় একটি দীর্ঘ প্রতীক্ষিত ধারাবাহিক আসছে যার জন্য অপেক্ষা করেছিলেন সকলে। এই ধারাবাহিক নিয়ে সকলেরই আলোচনা তুঙ্গে ছিল। আর সেই সিরিয়ালের নাম হল ‘রোশনি’। পরিচালনার দায়িত্বে আর অন্য কেউ নন, তিনি হলেন লীনা গঙ্গোপাধ্যায়। এই সিরিয়ালের হাত ধরে বেশ কিছুদিন পর ফের একবার ছোটপর্দায় ফিরছেন শন ব্যানার্জি এবং অনুষ্কা গোস্বামী। এই সিরিয়ালটি ‘লাভ বিয়ে আজকাল’-এর জায়গায় আসছে।

আরও পড়ুন: এবার আরও গতিতে ছুটবে ট্রেন, সময় লাগবে অনেক কম! চমকে দেওয়া ঘোষণা রেলের

অন্যদিকে স্টার জলসায় আসছে আরও এক নতুন সিরিয়াল। যেখানে দেখা যাবে ‘খোকাবাবু’ খ্যাত প্রতীক সেনকে। এদিকে শোনা যাচ্ছে, প্রতীক সেনের আসন্ন নতুন সিরিয়ালের জন্য বন্ধ হতে চলেছে স্টার জলসার আরো একটি বিখ্যাত ধারাবাহিক রামপ্রসাদ। এদিকে এই খবর চাউর হতেই সিরিয়ালপ্রেমীদের মাথায় এক প্রকার বাজ ভেঙে পড়েছে। টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, রামপ্রসাদ ধারাবাহিকের পরিচালক অমিত সেনগুপ্ত চলে যাচ্ছেন নতুন ধারাবাহিকের পরিচালনা করতে। ফলে এই সিরিয়াল বন্ধ হবার বলে আশঙ্কা করছেন অনেকে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X