হাইটেক ক্যামেরা, ফিচার্স! ১৫ হাজারের কমে দুর্দান্ত ফোন আনছে Vivo

Published on:

vivo-t3x

অবশেষে অপেক্ষার অবসান ঘটতে চলেছে ফোন প্রেমীদের। আপনিও কি ফোন কেনার পরিকল্পনা করছেন? বিশেষ করে বাজেটের মধ্যে একটি দুর্দান্ত ফিচার সমৃদ্ধ ফোনের খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রইল সুখবর। আসলে চীনের ফোন প্রস্তুতকারী সংস্থা Vivo ভারতের বাজারে একটি চিত্তাকর্ষক ফোন লঞ্চ করতে চলেছে, যেটি দেখলে আপনারও চোখ ছানাবড়া হয়ে যেতে পারে।

ভারতের বাজারে একটি নতুন বাজেট স্মার্টফোন Vivo T3X 5G লঞ্চ হবে। এখন নিশ্চিই ভাবছেন যে কবে লঞ্চ হবে? জানতে চোখ রাখুন আর্টিকেলটির ওপর। কোম্পানির টি-সিরিজের আগের ডিভাইস Vivo T2X 5G-র নিউ জেনারেশন ফোন হিসেবে নতুন লঞ্চ হতে চলেছে। এই স্মার্টফোনটি প্রিমিয়াম ডিজাইনের । এই ফোনে আপনি একটি শক্তিশালী ক্যামেরা পাবেন। সবথেকে বড় কথা, একদম বাজেটের মধ্যে আপনি এই ফোন পেয়ে যাবেন।

১৫ হাজারের কমে মিলবে Vivo-র এই ফোন

জানা যাচ্ছে, Vivo T3X 5G ফোনের মূল্য ১৫,০০০ টাকারও কম হতে চলেছে। হ্যাঁ ঠিকই শুনেছেন।
কোম্পানি নতুন টিজারে নিশ্চিত করেছে যে Vivo T3X 5G একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর পাবে এবং এর AnTuTu স্কোর 5.6 লাখ প্রকাশিত হয়েছে। বিভিন্ন খবর অনুসারে, এটি স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসরের সঙ্গে লঞ্চ হতে পারে। এ ছাড়া ডিভাইসটির বাকি স্পেসিফিকেশনও আগামী কয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে।

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি নিশ্চিত করেছে যে Vivo T3X 5G আগামী ১৭ এপ্রিল ভারতের বাজারে লঞ্চ করা হবে। দুটি কালার অপশনে পেয়ে যাবেন ফোনটি। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও, গ্রাহকরা শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে এটি কিনতে পারবেন। নতুন ফোনটি ১৫,০০০ টাকারও কম দামে লঞ্চ হবে । সর্বোপরি এটি বিশেষ অফারের সঙ্গে লঞ্চ হবে বলে কানাঘুষো শোনা যাচ্ছে।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ পন্থ থেকে শুরু করে রিঙ্কু! বেছে নেওয়া হল T20 বিশ্বকাপে ভারতীয় দল, তালিকায় বহু চমক

Vivo T3X 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন কী হবে তা জানার জন্য ফোনপ্রেমীরা রীতিমতো মুখিয়ে রয়েছেন। ভিভোর নতুন স্মার্টফোনে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ একটি বড় 6.72-ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে থাকবে। অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক সফটওয়্যারের পাশাপাশি আইপি৬৪ রেটিং দেওয়া হবে এই ফোনে। Vivo T3X 5G সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ছাড়াও 8GB পর্যন্ত RAM পেতে পারে। ক্যামেরা সেটআপের কথা বললে, Vivo T3X 5G ফোনে 50MP এর পিছনে 50MP প্রাইমারি ক্যামেরা ছাড়াও একটি 2MP সেকেন্ডারি সেন্সর পেতে পারে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এতে একটি বড় 6000mAh ব্যাটারি দেওয়া হতে পারে, যার ফলে চোখের নিমিষে আপনার ফোনটি চার্জ হবে।

সঙ্গে থাকুন ➥
X