IPL-র আগে দেশ, মাঝপথেই কোটিপতি লিগ ছাড়তে পারেন টিম ইন্ডিয়ার এই ৬ প্লেয়ার

Published on:

team-india

জোর কদমে চলছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ইতিমধ্যে সব দল খেলে নিয়েছে প্রায় ৪ টি করে ম্যাচ। এখনও পর্যন্ত বলা মুশকিল কোন কোন দল আগামী দিনে থাকবে সেমিফাইনাল কিংবা ফাইনালে যাওয়ার অংকে। তবে এবারের IPL অন্য একটি কারণে আরও উত্তেজক হচ্ছে। সামনেই টি২০ বিশ্বকাপ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ শেষ হলেই শুরু হবে এবারের কুড়ি বিশের ফরম্যাটে ক্রিকেট বিশ্বকাপ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকেও দেশের জন্য বিশ্বকাপ খেলা বেশি জরুরি। তাই আইপিএল ২০২৪ এর ফাইনাল ম্যাচ হওয়ার আগেই ক্লাবকে বিদায় জানাতে পারেন একাধিক ক্রিকেটার। অন্তত ৬ জন তারকা ভারতীয় ক্রিকেটার এবারের আইপিএল শেষ হওয়ার আগেই দল ছাড়তে পারেন বলে মনে করা হচ্ছে। ক্লাব ছাড়ার পর কিছুটা বিশ্রাম নিতে পারেন তাঁরা। তারপর জাতীয় শিবিরে প্রস্তুতি।

T20 বিশ্বকাপে জয় নিয়ে আশাবাদী BCCI

আসন্ন টি২০ বিশ্বকাপ খেলা হবে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে। ওডিআই ক্রিকেটে বিশ্বকাপের ফাইনালে গিয়ে হেরেছিল ভারত। এবার আর এই ভুল করতে চাইবে না টিম ইন্ডিয়া। টি২০ বিশ্বকাপ জেতার ব্যাপারে আশাবাদী ভারতীয় ক্রিকেট বোর্ড BCCI সচিব জয় শাহ। এবারের আইপিএল এ কারা কেমন রান করছেন বা বল করছেন সে দিকে নজর থাকবে বোর্ডের।

আইপিএল শেষ হওয়ার আগেই কারা ছাড়তে পারেন ক্লাব?

মরসুমের শুরু থেকে পরিচিত ফর্মে নেই মুম্বই ইন্ডিয়ান্স। চার ম্যাচের মধ্যে দল তিন ম্যাচে হেরেছে। এই পারফরম্যান্স বজায় থাকলে সেমিফাইনাল কিংবা ফাইনাল অব্দি পৌঁছাতে পারবে না দল। ফলে তার আগেই মুম্বই ইন্ডিয়ান ছাড়তে পারেন অনেকে। এবারের বিশ্বকাপেও ভারতের অধিনায়ক রোহিত শর্মা। এছাড়া টিম ইন্ডিয়ায় জরুরি ভূমিকায় থাকতে পারেন হার্দিক পান্ডিয়া, জাসপ্রিত বুমরাহ, সূর্যকুমার যাদব। এই চারজন আগেভাগে মুম্বই ছাড়তে পারেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ এবার আরও গতিতে ছুটবে ট্রেন, সময় লাগবে অনেক কম! চমকে দেওয়া ঘোষণা রেলের

এছাড়া রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু থেকে বিরাট কোহলি ও দিল্লি ক্যাপিটাল দল থেকে ঋষভ পন্থ দ্রুত যোগ দিতে পারেন জাতীয় দলের শিবিরে।

সঙ্গে থাকুন ➥
X