প্রতারণার অভিযোগ, গ্রেফতার পান্ডিয়া! IPL-র মাঝে বড় ক্ষতি হার্দিকের

Published on:

pandya-police

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ চলছে জোর কদমে। এরই মধ্যে এসেছে একটি বড় খবর। গ্রেফতার হার্দিক পান্ডিয়ার ভাই। কয়েক কোটির টাকার জালিয়ার অভিযোগ রয়েছে হার্দিকের ভাইয়ের বিরুদ্ধে। পুলিশের কাছে নিজের ভাইয়ের বিরুদ্ধে হার্দিক নিজেই অভিযোগ দায়ের করেছিলেন বলে জানা গিয়েছিল।

বৃহস্পতিবার সকালে প্রাপ্ত খবর অনুযায়ী, হার্দিক পান্ডিয়ার সৎ ভাই বৈভব পান্ডিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৈভবের বিরুদ্ধে ৪.৩ কোটি টাকার জালিয়ার অভিযোগ রয়েছে। হার্দিক পান্ডিয়ার দায়ের করা অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া ও বৈভব পান্ডিয়ার যৌথ একটি ব্যবসা ছিল। তিন ভাইয়ের মধ্যে ভাগ করা ছিল শেয়ার। হার্দিক ও ক্রুনালের মধ্যে ছিল ৪০ শতাংশ করে শেয়ার। বৈভবের কাছে ছিল ২০ শতাংশ ছিল। এভাবে কোম্পানির ১০০ শতাংশ ভাগ করা ছিল তিন ভাইয়ের মধ্যে। সেই অনুযায়ী কোম্পানির লাভের অংক ভাগ করা হতো তিন ভাইয়ের মধ্যে।

হার্দিকের ভাইয়ের বিরুদ্ধে কারচুপির অভিযোগ

বৈভব চুক্তির বাইরে গিয়ে টাকার হিসেবে গোলমাল করেছেন বলে অভিযোগ। ২০ শতাংশ শেয়ারের জায়গায় নিজের ভাগে ৩৩.৩৩ শতাংশ রেখেছে, এমনটাও অভিযোগ। একই সঙ্গে অভিযোগ, শেয়ারের টাকা অন্য দুই ভাইয়ের মধ্যে যথাযথভাবে ভাগ না করে নিজের ভাগে রেখে দিয়েছিলেন বেশি টাকা। শুরু করেছিলেন নিজের আলাদা কোম্পানি। এসবই চুক্তির বাইরের কার্যকলাপ।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ একার ক্ষমতায় নেই! এবার টাটাকে টেক্কা দিতে হাত মেলাচ্ছে মাস্ক, আম্বানি! সাজাচ্ছে ঘুঁটি

বৈভবের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা দায়ের করেন হার্দিক পান্ডিয়া। অভিযোগের প্রেক্ষিতে বৈভবকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সব মিলিয়ে হার্দিকের সময় এখন টালমাটাল। ইন্ডিয়ান সুপার লিগে নিজেও ফর্মে নেই, মুম্বই ইন্ডিয়ান্সও ধুঁকছে। মাঠে বাইরে আবার থানা পুলিশ।

সঙ্গে থাকুন ➥
X