KKR পারবে তো? প্লে অফের আগে বিদায় ঘণ্টা বাজল এই ৩ দলের! তালিকায় বড় বড় নাম

Published on:

ipl-trophy

অন্যান্যবারের মতো এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে কেন্দ্র করেও উত্তেজনায় টগবগ করে ফুটছেন ক্রিকেট প্রেমী মানুষ। কিছু দল ইতিমধ্যে নিজেদের শক্তি প্রদর্শন করেছেন। আশা করা হচ্ছে এই সমস্ত দল প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করতে পারবে। আবার এমন কিছু দল রয়েছে যাদের পারফরম্যান্স রীতিমতো হতাশজনক। ভালো দল গঠন করার পরেও তিনটি দলের ভবিষ্যৎ অন্ধকার বলে আশঙ্কা করা হচ্ছে। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যা হাওয়া, তাতে মনে করা হচ্ছে তিনটি দলের IPL ২০২৪ অভিযান আগেই শেষ হয়ে যেতে পারে।

ভালো জায়গায় রয়েছে ৪টি দল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে ইতিমধ্যে সবকটি দল ৪-৫ টি করে ম্যাচ খেলে ফেলেছে। কোন দলের শক্তি কেমন সেটা মোটামুটি আন্দাজ করা যাচ্ছে। রাজস্থান রয়্যালস এবার চমক দিয়েছে। লিগ শুরু হওয়ার পর থেকে টানা চারটি ম্যাচে জিতেছে দল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবারেও নিজের স্কোয়াডের দক্ষতা অনুযায়ী খেলতে পারছে না।

কেমন অবস্থা KKR-র?

কলকাতা নাইট রাইডার্স নিজেদের সোনালী দিন ফিরে পাওয়ার জন্য এবার ঢেলে দল সাজিয়েছে। কলকাতা নাইট রাইডার্স ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রথম তিন ম্যাচে পরপর জিতেছে। লখনউ সুপার জায়ান্টও টক্কর দিচ্ছে সমানে। কিন্তু এমন কিছু দল রয়েছে যাদের খেলা দেখে দর্শকরা রীতিমতো অবাক হয়েছেন।

আরও পড়ুনঃ UPI ব্যবহার করেন? নিয়মে আমূল বদল আনল RBI, না জানলে হতে পারে ক্ষতি

ক্রিকেট প্রেমীদের সকলেই জানেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রত্যেক দলের ক্ষমতা, ধার-ভার ইত্যাদি থাকে গায়ে গায়ে। তাই এবার যে তিন দল খেলতে পারছে না তাদেরও স্কোয়াড কিন্তু বেশ ভালো। যে কোনও কারণেই হোক পারফরম্যান্স করতে পারছে না। আশঙ্কা করা হচ্ছে, খুব তাড়াতাড়ি আইপিএল ২০২৪ থেকে এই দলগুলো বিদায় নিতে পারে।

WhatsApp Community Join Now

আগেভাগে বিদায় নিতে পারে কোন ৩ দল?

  • মুম্বই ইন্ডিয়ান্সঃ লিগ ক্রম তালিকার আট নম্বরে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের অবস্থা এবার ভালো না। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে হেরেছেন পরপর ৩ ম্যাচ। একটিতে এসেছে জয়। নেট রান রেট -০.৭০৪।
  • রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুঃ এই মুহুর্তো নয় নম্বরে রয়েছে দল। চার ম্যাচে হেরেছে, জিতেছে একটি ম্যাচে। নেট রান রেট -০.৮৪৩।
  • দিল্লি ক্যাপিটালসঃ সবার শেষে রয়েছে দল। চার ম্যাচে হেরেছে, জিতেছে একটি ম্যাচে। নেট রান রেট -১.৩৭০।
সঙ্গে থাকুন ➥
X