কোহলির সঙ্গে পাঙ্গা নেওয়াই কাল হল পাকিস্তানি ক্রিকেটারের! মিলল উচিৎ শিক্ষা

Published on:

junaid-khan-kohli

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ হাতছাড়া করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। মুম্বইয়ের বিরুদ্ধে বেঙ্গালুরু দল হিসেবে চলনসই পারফর্ম করলেও বিরাট কোহলির ব্যাট এই ম্যাচে নিষ্প্রভ ছিল। ৯ বলে ৩ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন বিরাট। বিরাট কম রানে আউট হওয়ার পরেই তাঁকে উদ্দেশ্য করে কটাক্ষ করা শুরু করেন পাকিস্তানের এক তারকা ক্রিকেটার।

রোজরোজ সবার দিন সমান যায় না। পরপর ম্যাচে সেঞ্চুরি করা ক্রিকেটারও আচমকা কোনও ম্যাচে শূন্য রান করা আউট হতে পারেন। বৃহস্পতিবার বিরাট কোহলির জন্য তেমনই একটি দিন ছিল। উপরন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে দুর্ধর্ষ ফর্মে ছিলেন জসপ্রীত বুমরাহ। এই ম্যাচে একাই নিয়েছিলেন পাঁচ উইকেট। বিরাট কোহলির উইকেটও তিনিই নিয়েছিলেন। বিরাট আউট হওয়ার কিছু পরেই সোশ্যাল মিডিয়ায় ভারতের অন্যতম সেড়া ক্রিকেটারকে কটাক্ষ করে একটি পোস্ট করেন পাকিস্তানের তারকা ক্রিকেটার। ভারতীয় ক্রিকেট ফ্যানেরাও ছেড়ে কথা বলেননি তার পর। বিরাটকে কটাক্ষ করার জবাব নিজের পোস্টেই পেয়ে গিয়েছেন তিনি।

বিরাট কোহলিকে কটাক্ষ করা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন পাকিস্তানের পেস বোলার জুয়েইদ খান। বিগত কয়েক বছর হল নিজে পাকিস্তানের জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না। এদিনে বিরাট কোহলিকে নিয়ে নাকি কটাক্ষ! জুনেইদের পোস্টের কমেন্ট সেকশনে গেলেই বোঝা যাচ্ছে ভারতীয় ক্রিকেট সমর্থকরা কীভাবে বুঝিয়ে দিয়েছেন কতো ধানে কত চাল হয়।

WhatsApp Community Join Now

সোশ্যাল মিডিয়া পোস্টে জুনেইদ খান বিরাট কোহলির স্ট্রাইক রেট নিয়ে কটাক্ষ করেছেন। নিজের পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, ‘স্ট্রাইক রেট ৩৩.৩৩’। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই ম্যাচে বিরাটের স্ট্রাইক রেট ছিল ৩৩.৩৩। জুনেইদ সেটাই তাঁর পোস্টে লিখে আবার বোঝাতে চেয়েছেন।

আরও পড়ুনঃ রাহুল বা পন্থ নয়, T20 বিশ্বকাপে খেলবেন এই উইকেটরক্ষক! খোদ রোহিত শর্মা জানালেন নাম

জুনেইদ খান ২০১৯ সালের ১৭ মে পাকিস্তানের হয়ে তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিন। অন্য দিকে বিরাট সব ফরম্যাটেই এখনও সমানভাবে খেলছেন। চলতি আইপিএল-এ রয়েছেন সবথেকে বেশি রান পাওয়ার দৌড়ে। ৬ ম্যাচে ৭৯.৭৫ গড়ে ৩১৯ রান করেছেন তিনি।

সঙ্গে থাকুন ➥
X