১৭০ টি লাক্সারি কার এখন পুরনো, এবার আম্বানির ঘরে এল ১২ কোটির এই বিশেষ গাড়ি

Published on:

rolls-royce-ambani

আম্বানি পরিবারকে নিয়ে দেশবাসীর মধ্যে কৌতুহলের শেষ নেই। শুধু দেশবাসী বললে ভুল হবে এখন গোটা বিশ্ব আম্বানির পরিবারকে নিয়ে আলোচনা করছে। সাম্প্রতিক সময়ে ছেলে আনন্দ নিয়ে ও হবু বৌমা রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠান নিয়ে সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল এই আম্বানি পরিবার। এমনিতেই মুকেশ আম্বানি ভারতের একজন ধনকুবের ব্যবসায়ী। তার মোট সম্পত্তির হিসাব শুনলে আপনার মাথা হয়তো ঘুরে যেতে পারে।

শুধুমাত্র তিনিই নন তার পরিবারের প্রত্যেকটা সদস্যকে নিয়ে বর্তমান সময়ে মানুষ আলোচনা করেন। তাঁর স্ত্রী নীতা আম্বানি থেকে শুরু করে তাঁদের তিন সন্তান অর্থাৎ আকাশ, ইশা এবং অনন্ত আম্বানি বারবারই শিরোনামে উঠে আসেন। সমগ্র আম্বানি পরিবার নিজেদের ল্যাবিশ লাইফস্টাইল নিয়ে বিখ্যাত। তাদের কাছে সবকিছুই আছে। বাংলো, গাড়ি, প্রাইভেট জেট, বিদেশে বাড়ি ও আরো কত কি। আম্বানিদের বাড়ি অর্থাৎ অ্যান্টিলা দেখলেই মানুষের মাথা এখন ঘুরে যায় এছাড়া রয়েছে আম্বানিদের গাড়ি কালেকশন যা আপনি দেখলে অবাক হবেন।

মুকেশ আম্বানির গাড়ির বহর

জানা যায়, এই অম্বানীদের গ্যারাজে রয়েছে দেশ-বিদেশের সব মিলিয়র মোট ১৭০টি গাড়ি। তবে এবার এই গাড়ির কালেকশনে আরো একটি জিনিস জুড়ল। এটা তো সকলেই জানেন যে মুকেশ আম্বানি থেকে শুরু করে তার স্ত্রী নীতা আম্বানির গাড়ির প্রতি একটা আলাদাই টান রয়েছে। বলা ভালো একটা আলাদাই দুর্বলতা তৈরি হয়ে রয়েছে। আর সেই দুর্বলতা থেকেই নিজেদের গ্যারেজে আরো একটি নতুন গাড়ি যোগ করলেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি। এই গাড়ির মূল্য শুনলে আঁতকে উঠবেন আপনিও।

আরও পড়ুনঃ শৌচালয়ে যেতে আর লাগবে না নগদ টাকা! শিয়ালদা স্টেশনে অভিনব উদ্যোগ রেলের

জানা গিয়েছে, নীতা আম্বানি Rolls Royce Phantom গাড়ি কিনেছেন। এই গাড়ির মূল্য আনুমানিক ১০ থেকে ১২ কোটি টাকা। হ্যাঁ ঠিকই শুনেছেন। আর এই গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। এই গাড়ির রঙ, ডিজাইন সবই চমকপ্রদ। এর রং রোজ কোয়ার্ৎজ। অর্থাৎ রয়েছে গোলাপি রঙের ছোঁয়া। গাড়ির ফিচার্সের কথা বললে, রোলস রয়েসে রয়েছে জোড়া টার্বো ইঞ্জিন। এছাড়া রয়েছে স্বয়ংক্রিয় গিয়ারবক্স। গাড়ির আসনে লেখা রয়েছে নীতা এবং মুকেশ অম্বানীর নামের আদ্যক্ষর এনএমএ।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X