শুধু এই কাজটি করলেই প্লে অফ নিশ্চিত! KKR-র কাছে সুবর্ণ সুযোগ

Published on:

kkr-iyer

কলকাতা নাইট রাইডার্স এর সামনে সুবর্ণ সুযোগ। বাংলা নতুন বছরের সঙ্গে নাইট শিবিরে বয়ে আসতে পারে সুখের সংবাদ। অংকের হিসেবে সবকিছু ঠিকঠাক চললে আর কয়েক দিনের মধ্যেই ঘরের মাঠে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্লে অফের টিকিট নিশ্চিত করতে পারবে কলকাতা নাইট রাইডার্স। কী করে? চলুন জেনে নেওয়া যাক।

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রম তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে রাজস্থানের রয়্যালস। নাইট রাইডার্স এর ঘাড়ে নিশ্বাস ফেলছে চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার জায়ান্ট। আগামী কয়েকদিনের কলকাতা নাইট রাইডার্স পরপর পাঁচটা হোম ম্যাচ খেলবে। বাংলা নতুন বর্ষের প্রথম দিনে ইডেন গার্ডেনসে খেলতে নামবে কলকাতা। এদিন KKR-র মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্ট।

আসন্ন পাঁচ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স-এর ক্রীড়া সূচি:

১৪ এপ্রিল: লখনউ সুপার জায়ান্ট
১৬ এপ্রিল: রাজস্থানের রয়্যালস
২১ এপ্রিল : রয়্যাল চ্যালেঞ্জর্স বেঙ্গালুরু
২৬ এপ্রিল: পাঞ্জাব কিংস
২৯ এপ্রিল : দিল্লি ক্যাপিটালস

পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। তবে তারাও সম্প্রতি পয়েন্ট খুইয়েছে। কলকাতা নাইট রাইডার্স এর জন্য আরও একটা স্বস্তির ব্যাপার, লখনউ সুপার জায়ান্ট তাদের শেষ ম্যাচে পরাজয় বরণ করেছে। আগামীদিনে এই দুই দলের বিরুদ্ধে যে কোন প্রকারে জিততে চাইবে কেকেআর।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ কাঁপবে মাঠ, ফিট ৪ মহাতারকা! T20 বিশ্বকাপের আগে সুংবাদ টিম ইন্ডিয়ায়

শুধু এই দুই দলই নয়, আসন্ন হোম ম্যাচের প্রত্যেকটি ম্যাচই জয় অর্জন করতে পার্পল ব্রিগেড। কলকাতা নাইট রাইডার্স এর এখন পয়েন্ট সংখ্যা ৬। ঘরের মাঠে এই পাঁচটা ম্যাচে যদি তারা জিততে পারে তাহলে দলের পয়েন্ট হবে ২১। ২১ পয়েন্টে নিশ্চিত করতে পারলে পয়েন্ট তালিকার শীর্ষস্থানে চলে যাবে কলকাতা। সেই সঙ্গে পরের পর্বের যাওয়ার পথ অনেকটা মসৃণ করে ফেলতে পারবে শেষ হয়ে গেলে নেতৃত্বে থাকা কলকাতা নাইট রাইডার্স।

সঙ্গে থাকুন ➥
X