এ কী অবস্থা! বন্দে ভারতকে কাঁধে করে নিয়ে যাচ্ছে একদল যুবক, ভাইরাল ভিডিও

Published on:

vande-bharat

দেশজুড়ে বন্দে ভারত ট্রেনের দাপট বাড়িয়ে চলেছে ভারতীয় রেল। এই ট্রেনের জনপ্রিয়তা দিন দিন মানুষের মধ্যে বেড়েই চলেছে। সকলেই চাইছেন যেন একবার হলেও এই ট্রেনে উঠতে। হ্যাঁ এই ট্রেনের ভাড়া একটু বেশি বটে কিন্তু এই ট্রেনে যে যে পরিষেবা মিলছে সেখানে ভাড়াটা কিছুই না।

এই ট্রেনটি দেশের প্রথম প্রিমিয়াম এবং সেমি হাইস্পিড ট্রেন। এই ট্রেনের মধ্যে আপনি উন্নত পরিষেবা যেমন খাবার দাবার থেকে শুরু করে দারুণ আসন, চার্জিং পয়েন্ট, সুন্দর বাথরুম ও আরও কত কী। এটি ভারতের সবথেকে চিত্তাকর্ষক একটি ট্রেন। এবার এই বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনকে নিয়েই প্রকাশ্যে এল বড় খবর।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনদের চোখ একপ্রকার কপালে উঠে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকজন ব্যক্তি বন্দে ভারত ট্রেনকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছেন। শুনতে অবিশ্বাস্যকর লাগছে তো? কিন্তু এটাই একদম দিনের আলোর মতো সত্যি। এমনিতে এখন সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি, ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনও আমাদের হাসি পায়, দুঃখ হয় বা রাগও হয়। কিন্তু এবার যে ভিডিওটি সামাজিক মাধ্যমে হু হু করে ভাইরাল হচ্ছে তা দেখে অনেকেই নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না রীতিমতো।

আরও পড়ুনঃ নেই দিল্লিতেও, এবার কলকাতা মেট্রোয় যুক্ত হল বিরাট জিনিস! চরম খুশি যাত্রীরাও

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে ভিডিওটির মধ্যে কী আছে? তাহলে আপনাদের জানিয়ে রাখি, কয়েকজন ব্যক্তি মুখে হর হর মহাদেব বলছেন। সেইসঙ্গে আস্ত একটা বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের মডেলকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন। ভিডিওটিতে দাবি করা হচ্ছে, ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার বাসুল্যিয়া গ্রামের। আসলে ভোলে বাবার শোভাযাত্রায় কিছু ভক্তরা কাঁধে বাকের আদলে একটি বন্দে ভারতের মডেল বানান। আর সেটিকেই ভোলে বাবার জয়গান করতে করতে নিয়ে যান। যদিও এই ভিডিওটির সত্যতা যাচাই করেনি Indiahood.in ।

WhatsApp Community Join Now

 

সঙ্গে থাকুন ➥
X