ম্যাচের আগেই বড় ভুল করে বসল KKR! চরম খেসারত দিতে হতে পারে শ্রেয়সদের

Published on:

shreyas-iyer-kkr

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের আগেই কি বড় ভুল করে বসল কলকাতা নাইট রাইডার্স? ইডেন্স গার্ডেন্স চত্বরে কান পাতলে এমনই আশঙ্কার কথা যাচ্ছে। চলতি IPL-এ এখন পরপর পাঁচটি হোম ম্যাচ খেলার পথে রয়েছে KKR। ইতিমধ্যে লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে ঘরের মাঠে একটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে।

আজ ম্যাচ রয়েছে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। রাজস্থান রয়্যালস এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এখনও পর্যন্ত সবথেকে ভালো পারফর্ম করা দল। কলকাতা নাইট রাইডার্স যেমন এবারে খেতাব জয়ের দাবিদার, তেমনই বড় দাবিদার হয়ে উঠেছে সঞ্জু স্যামসনের নেতৃত্বে থাকা রাজস্থান রয়্যালস। তাই আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স যেনতেন প্রকারে জিততে চাইবে। কিন্তু ম্যাচের আগেই যদি কেকেআর ভুল করে বসে তাহলে কী করে জয় আসবে?

কলকাতার পরপর পাঁচ ম্যাচ ইডেনে

কেন উঠছে এমন আশঙ্কা মেশানো প্রশ্ন? কলকাতা নাইট রাইডার্স পরপর পাঁচটি ম্যাচ খেলবে ইডেন গার্ডেন্সে। লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে গত ম্যাচটিও ইডেন উদ্যানে হয়েছিল। কেকেআর এই ম্যাচে জয় লাভ করেছে। পরপর পাঁচ হোম ম্যাচের মধ্যে আজ নাইটদের দ্বিতীয় হোম ম্যাচ। মাত্র একদিনের পার্থক্যে দু’টি ম্যাচ খেলতে হচ্ছে কলকাতা নাইট রাইডার্সকে। পরপর এই ম্যাচ খেলার ধকল ক্রিকেটাররা কতটা নিতে পারবেন সেটাও একটা প্রশ্ন। তার ওপর এই গরম। খেলোয়াড়রা সুস্থ না থাকলে ম্যাচ জেতা অনেক পরের কথা।

ম্যাচের আগে এই ভুল করল KKR

সব দিক বিচার করে ম্যাচের আগের দিন অনুশীলন করায়নি কলকাতার নাইট রাইডার্স। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে একেবারে ম্যাচ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। অনেকের আশঙ্কা, অনুশীলন না করে মাঠে নামার ফলে রাজস্থান রয়্যালসের থেকে পিছিয়ে পড়তে পারে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এর উল্টো দিকের মতামতও রয়েছে। অনেকের ধারণা, এক দিন অনুশীলন না করলে দলের খুব একটা অসুবিধা হবে না।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ বাদ রিঙ্কু, রাজস্থানের বিরুদ্ধে বড় চমক দেবে KKR! রইল কলকাতার সম্ভাব্য একাদশ

কারণ, মরসুমের শুরু থেকেই এই দল এক সঙ্গে অনুশীলন করছে। তাই লখনউ সুপার জায়ান্টকে পরাজিত করার পর রাজস্থান রয়্যালসকেও হারাণো সম্ভব বলে মনে করছেন কেকেআর সমর্থকরা। রাজস্থানকে হারিয়ে চলতি আইপিএল ২০২৪ পয়েন্ট তালিকার শীর্ষে চলে যেতে পারে কলকাতা নাইট রাইডার্স।

সঙ্গে থাকুন ➥
X