হেরে অজুহাত! পরাজয়ের দুই কারণ জানালেন শ্রেয়স, কাকে দুষলেন KKR অধিনায়ক?

Published on:

_shreyas-iyer-kkr2

গতকাল ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে। লড়াই করে সেই ম্যাচ হেরে যায় নাইটরা। ইডেনের মাঠে হারার ফলে কিছুটা হলেও ধাক্কা খায় নাইটদের জয়ের অভিযান। এছাড়া এই ম্যাচ জিতলে কিছু সময়ের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও পাকা ছিল। এতসব হাতছাড়া হলো কলকাতা নাইট রাইডার্সের। কিন্তু হেরেও খুব একটা দুঃখে নেই KKR ক্যাপ্টেন শ্রেয়স আয়ার।

ম্যাচ শেষে সাক্ষাৎকারে এসে শ্রেয়স বলে দেন যে, প্রতিযোগিতার শুরুর দিকে এই হার অনেক কিছু শিখিয়ে দিয়ে যায়। পরের দিকে ম্যাচ হারলে অনেকখানি অসুবিধে হতে পারতো। এছাড়া তাঁর মুখে বাটলারের প্রসংশাও শোনা গিয়েছে এদিন। তার মতে কলকাতার বোলাররা কোথায় বল করবেন তাই বুঝতে পারছিলেন না। বাটলার যে দারুণ শট খেলেন সেকথা বলতেও দ্বিধা বোধ করেননি তিনি।

কলকাতার বোলারদের প্রতিটি বল বাটলারের ব্যাটের মাঝে লাগে। আর তাই বোলাররা দিশেহারা হয়ে যায় বলে মনে করেন শ্রেয়স। তার কথায়, “শেষ ওভারে বরুণ চক্রবর্তীকে বল দিয়েছিলাম। ভেবেছিলাম বলের গতি কম হলে যদি কিছু হয়। কিন্তু বাটলার যা ফর্মে ছিল তাতে জিততে পারিনি।” তবে এই হারের থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চান কলকাতার অধিনায়ক।

কাকে দায়ী করলেন শ্রেয়স আইয়ার?

ম্যাচের শেষে তিনি আরো বলেন যে, তাদের মনে হয়নি এত রান করার পরেও তারা হেরে যাবেন। এই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে তাদের বুঝতে হবে কঠিন অবস্থায় ঠিক কোথায় বল করতে হবে। তবে এদিন তিনি মাঠকেও দোষারোপ করেছেন, কেননা তার কথায় ইডেনের মাঠ বোলারদের থেকে ব্যাটারদের বেশি সাথ দেয়।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ তিন কালপ্রিট, যাদের জন্য ম্যাচ হারল KKR! শেষের নামটি অবিশ্বাস্য

এদিন সুনীল নারিনকে প্রশংসায় ভরিয়ে দেন তিনি। তার শতরানের জন্যই যে দল বড় জায়গায় পৌঁছাতে পেরেছে সেকথা স্বীকার করে নেন অধিনায়ক। তাকে নিয়ে বলতে গিয়ে শ্রেয়স বলেন যে, নারিন তাদের দলের সম্পদ এবং তিনি সুযোগকে কাজে লাগাতে জানেন। এছাড়া এই হারের পিছনে দায়ী করেছেন গরম আবহাওয়াকে। কারণ তিন দিনে দুই ম্যাচ খেলেছেন কলকাতার ক্রিকেটাররা। এবার ম্যাচ রয়েছে আগামী রবিবার, সেদিন নাইটদের বিরুদ্ধে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সঙ্গে থাকুন ➥
X