যশস্বী, শুভমন নয়! রোহিতের সঙ্গে ওপেন করবেন এই নির্বাসিত প্লেয়ার, ভুল শোধরাবে BCCI

Published on:

yashasvi-rohit-shubman

2024 সালের T20 বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েকটা দিনই বাকি রয়েছে। রোহিত শর্মার অধিনায়কত্বে খেলবে ভারতীয় দল। তবে টিম ইন্ডিয়ার হয়ে কোন কোন খেলোয়াড় মাঠে নামবেন তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, আইপিএলে দুর্দান্ত পারফর্ম করা ক্রিকেটারদের দলে নেবে BCCI। স্বাভাবিক ভাবেই তাই আইপিএলে নিজেদের সেরাটা দিতে মুখিয়ে রয়েছেন একাধিক খেলোয়াড়। কিন্তু জানেন কি, টিম ইন্ডিয়ার হয়ে ওপেনিংয়ে রোহিত শর্মার সাথে কে খেলতে নামবেন?

T20 বিশ্বকাপে অধিনায়ক রূপে রোহিত শর্মার নাম ঘোষণা করা হয়েছে। ধরে নেওয়া হচ্ছে আইপিএলে যারা দারুণ খেলছেন তাদের নিয়ে টিম বানাবে BCCI। তাই আইপিএলের ওপর নজর রাখছেন অজিত আগারকাররা। বলাই বাহুল্য যে, এবছর একঝাঁক নতুন খেলোয়াড় সামনে এসেছেন। তাদের মধ্যে সম্ভাব্য একাদশ বাছাই করতে কালঘাম ছুটবে নির্বাচকদের। কিন্তু দলের হয়ে ওপেনিং করবেন কোন ক্রিকেটার?

রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন কে?

অনেকেই ধরে নিয়েছিলেন যে, রোহিতের সাথে ওপেনিং করতে পারেন শুভমান গিল বা যশস্বী জয়সওয়াল। কিন্ত না, সেখানে রয়েছে বড় চমক। রোহিত শর্মার সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করতে পারেন ঈশান কিষাণ। এখনো অবধি যে ৬টি ম্যাচ খেলেছেন তিনি, তাতে তার পারফরম্যান্স রয়েছে দুর্দান্ত। নিজের ফর্ম দিয়ে নির্বাচকদের মুগ্ধ করেছেন তিনি।

উল্লেখ্য, এর আগে অর্থাৎ আইপিএল শুরু হওয়ার আগে BCCI তাকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়। কিন্তু বর্তমানে ইশান কিষাণের বিস্ফোরক পারফরম্যান্স দেখে কেন্দ্রীয় চুক্তি তো বটেই, তার সাথে তাকে দলেও নিতে পারে বোর্ড। একদিকে যেখানে ইশান কিশনের T20 বিশ্বকাপের টিকিট প্রায় পাকা, সেখানে যশস্বী জয়সওয়াল হোক কি শুভমান গিল, উভয়েই ব্যাট হাতে ব্যর্থ। এর আগে তাদের দুজনকেই টিমে রাখার পক্ষে ছিলেন সবাই, কিন্তু IPL গড়ানোর সাথে সাথে দুজনের অফফর্ম এবং ইশান কিশানের দূর্দান্ত ফর্মের কারণে বাদ পড়তে পারেন তারা।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ গরমের ছুটির আগেই বাড়তি হলিডে! বন্ধ থাকবে স্কুল, কলেজ! হয়ে গেল বড় ঘোষণা

গিল এখনো অবধি 6 ম্যাচে মোট 255 রান করেছেন। জয়সওয়াল সেখানে 6 ম্যাচে মাত্র 102 করতে পেড়েছেন। খারাপ পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে দুজনেই বাদ যেতে পারেন। কিষাণ মোট 6 ম্যাচে 184 রান করেছেন। তার স্ট্রাইক রেট রয়েছে 178.64। আক্রমণাত্মক ব্যাটিংয়ের পাশাপাশি রানও করেছেন তিনি। RCB এর বিরুদ্ধে দুর্দান্ত হাফসেঞ্চুরি রয়েছে তার। তাই আগামী বিশ্বকাপে তাকে দলে দেখতে পাওয়া যেতে পারে।

সঙ্গে থাকুন ➥
X