ঘুরে গেল খেলা! ভোট, IPL-র মরশুমে TRP লিস্টে নয়া চমক, এবার বেঙ্গল টপার কে?

Published on:

trp-serial-7

এসে গেল আরও একটি বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার আসা মানেই হল বাংলা সিরিয়ালগুলির ‘রেজাল্ট’ প্রকাশ পাওয়ার দিন। অর্থাৎ এই বৃহস্পতিবার এলেই বোঝা যায় কোন সিরিয়ালের অবস্থান কোথায় রয়েছে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। তবে এই সপ্তাহের TRP তালিকা দেখে সকলের চোখ রীতিমতো ছানাবড়া হয়ে গেল।

এমনিতেই টিআরপি বড় বালাই। টিআরপিতে টিকে থাকার লড়াইয়ে বুঁদ হয়ে থাকে বাংলা সিরিয়ালগুলি। বর্তমান সময়ে বাংলা সিরিয়ালগুলিতে আনা হচ্ছে একের পর এক ট্যুইস্ট। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা, টিআরপিতে নাম তুলতে রীতিমতো চাপা একটা লড়াই চলে। কিন্তু এবারও বাজিমাত করে গেল জি বাংলা। এই চ্যানেলের এক জনপ্রিয় মেগা নতুন করে বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিয়ে গেল। এখন নিশ্চয়ই ভাবছেন যে চলতি সপ্তাহে কোন সিরিয়াল সেরার তকমা পেল? তাহলে বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটিতে।

এবার TRP লিস্টে সেরা কে?

চলতি সপ্তাহে শেষ হাসি হাসল জি বাংলার নিম ফুলের মধু। পর্ণা-সৃজনের কোল আলো করে জন্ম নিয়েছে তাঁদের সন্তান। এতদিন পর্ণার বুদ্ধিতে বাজিমাত হচ্ছিল ‘বাবুর মা’। কিন্তু এবার ট্র্যাকে দেখা যাচ্ছে, পর্ণার মেয়ে ঠাকুমাকে নাস্তানাবুদ করে ছাড়ছে। ব্যস আর কি? এই ট্র্যাকই যেন মনে হচ্ছে শাপে বর হল নিম ফুলের মধুর। চলতি সপ্তাহে এই সিরিয়ালের ঝুলিতে রইল ৭.৯ রেটিংস। জেনে নিন বাকি সিরিয়ালগুলির অবস্থা কেমন।

আরও পড়ুনঃ সোমবার থেকেই গরমের ছুটি, কতদিন বন্ধ স্কুল-কলেজ? ঘোষণা শিক্ষা দফতরের

দ্বিতীয়- ফুলকি ৭.৬
তৃতীয়- জগদ্ধাত্রী ৭.৩
চতুর্থ- কোন গোপনে মন ভেসেছে ৬.৯
পঞ্চম- গীতা LLB ৬.৮
ষষ্ঠ- কথা ৬.৩
সপ্তম- অনুরাগের ছোঁয়া ৫.৮
অষ্টম- জল থই থই ভালোবাসা ৫.৭
নবম- অষ্টমী ৫.৪
দশম- বঁধূয়া ৫.৩

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X