টিম ইন্ডিয়ায় গুরুত্বপূর্ণ স্থান? ধোনিকে T20 বিশ্বকাপে নিয়ে যাওয়ার কথা জানালেন রোহিত

Published on:

rohit-on-dhoni

বর্তমানে চলছে দেশের সবচেয়ে বড় উৎসব IPL। আর এবারের আইপিএলে ভারতীয় খেলোয়াড়রা দারুণ পারফর্ম করেছেন। রোহিত শর্মা থেকে শুরু করে দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, সবাই দুর্দান্ত ক্রিকেট খেলছেন। কয়েকদিন আগেই সেঞ্চুরি করেন রোহিত শর্মা আর ম্যাচের শেষে নেমে আগুন ঝরাচ্ছেন ধোনি। তার স্বভাবোচিত ভঙ্গিতে বলকে মাঠের বাইরে পাঠিয়ে দিচ্ছেন। এদিকে আইপিএল শেষ হতে না হতেই শুরু হয়ে যাবে T20 বিশ্বকাপ।

রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি, দুজনেই আইপিএলে দারুণ পারফর্ম করছেন। দুজনের ব্যাটিং দেখে মুগ্ধ আমজনতা। এদিকে আইপিএল ফুরোলেই T20 বিশ্বকাপে নামবে টিম ইন্ডিয়া। শীঘ্রই ঘোষণা হতে পারে বিশ্বকাপের দল। তার আগে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা মুখ খোলেন মহেন্দ্র সিং ধোনি এবং দিনেশ কার্তিককে নিয়ে।

তাহলে কি ধোনি এবার বিশ্বকাপে আমেরিকা যাচ্ছেন?

রোহিত শর্মা এক পডকাস্টে কথা বলছিলেন অ্যাডাম গিলক্রিস্ট এবং মাইকেল ভনের সাথে। তখনই তিনি বলেন যে, এমএস ধোনি এবং দিনেশ কার্তিক এই মরসুমে যেভাবে ব্যাটিং করছেন তা দেখে তিনি মুগ্ধ। ধোনি তার শেষ ম্যাচে মাত্র 4 বল খেলে 20 রান করে বড় প্রভাব ফেলেন। কিন্তু তাকে ভারতীয় দলের সাথে ওয়েস্ট ইন্ডিজ নিয়ে যাওয়া সহজ হবে বলে মনে করছেন না রোহিত।

WhatsApp Community Join Now

রোহিত বলেন যে, বর্তমানে ধোনি চোটের মধ্যে রয়েছেন। তাই তাকে রাজি করানো কঠিন হতে পারে। আমেরিকা গেলেও সেখানে গল্ফ খেলতে যেতে পারেন তিনি। তবে দিনেশ কার্তিককে ওয়েস্ট ইন্ডিজে নিয়ে যাওয়া বেশ সহজ হবে বলে মনে করছেন তিনি। দিনেশের ব্যাটিং দেখে মুগ্ধ রোহিত। আশ্চর্যজনক ব্যাটিং করছেন RCB উইকেটকিপার।

আরও পড়ুনঃ শর্ত সাপেক্ষ খেলবেন কোহলি! বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় এই ১০ জনের নাম চূড়ান্ত করল BCCI

এছাড়া সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে কার্তিকের ব্যাটিং দেখে অনেকেই তাকে আসন্ন T20 বিশ্বকাপের দলে রাখার পক্ষে। আর তার পারফরম্যান্সে মুগ্ধ রোহিত মনে করেন যে,টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো বিকল্প হয়ে উঠতে পারেন কার্তিক। আর রোহিতের বক্তব্য থেকে মনে হচ্ছে যে, নির্বাচকরা দিনেশকে দলে রাখলেও রাখতে পারেন কারণ বর্তমানে তার দারুণ ফর্ম রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X