রিঙ্কু বা পরাগ নয়, বিশ্বকাপের আগে নয়া ফিনিশার খুঁজে পেল BCCI, টিম ইন্ডিয়ায় মিলবে সুযোগ

Published on:

rinku-riyan

2024 সালের IPL জমে ওঠেছে। আর এবছরের আইপিএলে বিদেশী খেলোয়াড়দের টেক্কা দিচ্ছেন নতুন ভারতীয় ক্রিকেটাররা। এমন অনেক অচেনা মুখ রয়েছেন যারা এবছর আইপিএলে দারুণ নাম কামিয়েছেন। গতকালের ম্যাচে তেমনই এক নতুন ক্রিকেটারকে নিয়ে আলোচনা চলছে সর্বত্র। মুম্বই ইন্ডিয়ান্স বনাম পাঞ্জাব সুপার কিংসের ম্যাচের হিরো হয়ে উঠে আসেন এক নতুন খেলোয়াড়।

আইপিএলের কারণে বহু অনামী বা কমদামী খেলোয়াড়ও দারুণ নাম কামিয়েছেন। এই তালিকায় নাম রয়েছে রিঙ্কু সিং এবং রিয়ান পরাগের। গতবছর থেকেই দারুণ খেলছেন রিঙ্কু, আর এবারে আগুনে পারফর্ম করছেন রিয়ান পরাগ। কমলা টুপির লড়াইতে বিরাট কোহলিকেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। কিন্তু এই দুজনকে টেক্কা দিয়েছেন পাঞ্জাবের তরুণ তুর্কি আশুতোষ শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে ম্যাচে আশুতোষ শর্মার বিস্ফোরক ইনিংস মনে রাখার মত। তরুণ খেলোয়াড় মন জয় করে নিয়েছেন সাধারণের। আর এই ইনিংসের কারণে অনেকেই মনে করছেন নতুন ফিনিশার পেয়ে গিয়েছে ভারত। আগামী T20 বিশ্বকাপে তার সুযোগ পাওয়া উচিৎ বলেও মনে করেন অনেকে। চলুন তার ইনিংসের দিকে নজর দেওয়া যাক।

কেমন ইনিংস খেললেন আশুতোষ শর্মা?

আইপিএলের ৩৩ তম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২০ ওভারে মোট ১৯২ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। ১৯৩ রানের লক্ষ্যে ম্যাচ খেলতে নামে পাঞ্জাব। আর সেখানে আশুতোষ মাত্র ২৮ বলে ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। সেখানে তিনি মোট ২টি চার এবং ৭টি দুর্দান্ত ৬ পেটান। ঝড়ো ইনিংসের কারণে ম্যাচের শেষে হার্দিক পান্ড্য এবং জাসপ্রিত বুমরাহ আশুতোষের বেশ প্রশংসা করেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ শিল্ড জয় অতীত, এবার আরও বড় চমক দিতে চলেছে মোহনবাগান! অপেক্ষায় ভক্তরা

যদিও লক্ষ্য পৌঁছতে পারেনি পাঞ্জাব, ৯ রানের জন্য ম্যাচ হেরে যায় তারা। তবে নতুন খেলোয়াড়ের প্রশংসা চলছে সর্বত্রই। আইপিএলের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে দল নির্বাচন করলে নির্বাচকদের নজরে কিন্তু থাকবেন আশুতোষ। এরকম খেললে শীঘ্রই টিম ইন্ডিয়ার জার্সি তার গায়ে দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥
X