গোটা ভারতে বন্ধ হচ্ছে বিক্রি! ১ মে থেকে আর দোকানে মিলবে না OnePlus-র ফোন

Published on:

oneplus-store

এপ্রিল মাস শেষ হওয়ার দোরগোড়ায়। এরপর আসবে নতুন মাস অর্থাৎ মে। আর এই মে মাসে কি আপনিও নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন? বিশেষ করে Mi, Vivo, Realme ছেড়ে OnePlus কোম্পানির ফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল জরুরি খবর।

স্মার্টফোনের বাজারে OnePlus কোম্পানির ফোন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই ফোন কিনতে গেলে একটু হয়তো বাজেট নড়বড় হতে পারে তবে এই কোম্পানির ফোনগুলির কিছু ফিচার্স, ক্যামেরা কোয়ালিটি সকলকে অবাক করে রেখে দেয়। কিন্তু এবার এই OnePlus কোম্পানি নিয়ে বড় খবর প্রকাশ্যে এল যা শুনে হয়তো আপনারও মন খারাপ হয়ে যেতে পারে। আর নাকি মিলবে না OnePlus কোম্পানির ফোন! সত্যিই কি তাই? জেনে নিন।

কানাঘুষো শোনা যাচ্ছে, নাকি ১ মে থেকে ভারতের বাজারের অফলাইন স্টোরে ওয়ানপ্লাস স্মার্টফোন ও অন্যান্য ডিভাইস বিক্রি বন্ধ হয়ে যাবে। যারা Oneplus -এর ফোন থেকে শুরু করে বিভিন্ন ডিভাইস ঘরে তোলার কথা ভেবে থাকেন তাহলে জেনে রাখুন, আগামী ১ মে থেকে অফলাইন স্টোর থেকে ওয়ানপ্লাস স্মার্টফোন, ওয়ানপ্লাস ট্যাবলেট, ওয়ানপ্লাস ইয়ারবাড এবং অন্যান্য ডিভাইস কিনতে পারবেন না। ফলে আপনার হাতে মাত্র আর ১০ দিন সময় আছে।

OnePlus বিক্রি বন্ধ হছে ভারতে

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত অফলাইন স্টোর থেকে ওয়ানপ্লাস স্মার্টফোন কিনতে পারবেন আপনি। আসলে অফলাইন স্টোরগুলিতে ওয়ানপ্লাসের ডিভাইস বিক্রি বন্ধ হওয়ার পিছনে একটি বড় কারণ হল ওআরএ। অর্থাৎ রিটেইল স্টোর অ্যাসোসিয়েশনের তরফে গৃহীত সিদ্ধান্ত। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে ORA কী এমন সিদ্ধান্ত নিয়েছে? তাহলে জানিয়ে রাখা ভালো, OnePlus স্মার্টফোন ও অন্যান্য ডিভাইস বিক্রি বন্ধ করতে অফলাইন স্টোরগুলোকে নির্দেশ দিয়েছে ওআরএ। ওআরএ বলেছে যে সংস্থাটি প্রতিশ্রুতি পূরণ করেনি, যার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ এবার লক্ষ্মীর ভাণ্ডারে মিলবে ৩০০০ টাকা! হয়ে গেল ঘোষণা, কী বলছে পশ্চিমবঙ্গ সরকার?

এই ORA প্রায় ৪,৩০০ রিটেলারদের প্রতিনিধিত্ব করে। যদি অল ইন্ডিয়া মোবাইল রিটেলার্স অ্যাসোসিয়েশন ওয়ানপ্লাস মোবাইল এবং অন্যান্য ওয়ানপ্লাস ডিভাইসের বিক্রি বন্ধ করে দেয়, তবে ওয়ানপ্লাস পণ্যগুলির বিক্রয় ভারত জুড়ে অফলাইন স্টোরগুলিতে বন্ধ হয়ে যাবে বলে আশঙ্কা। এদিকে এই খবরে স্বাভাবিকভাবেই OnePlus প্রেমীদের মাথায় চিন্তার বাজ ভেঙে পরেছে।

সঙ্গে থাকুন ➥
X