২৮ নয় ৩৫ দিনের ভ্যালিডিটি! Jio-র বাজার শেষ করল Airtel-র সস্তার এই প্ল্যান

Published on:

airtel

আপনিও কি Airtel-র সিম ব্যবহার করেন? আপনিও কি বারবার রিচার্জ করতে গিয়ে ঝামেলায় পড়ছেন? তাহলে আপনার জন্য রইল এক সোনায় সোহাগা খবর। এবার ভারতের অন্যতম বড় টেলিকম কোম্পানি এমন এক সিদ্ধান্ত নিয়েছে যারপরে আপনিও খুশিতে আত্মহারা হয়ে যাবেন।

বর্তমান সময়ে এই এয়ারটেলের ৩৭ কোটিরও বেশি গ্রাহক ছড়িয়ে রয়েছেন দেশজুড়ে। এই এয়ারটেলের ইন্টারনেট স্পিড হোক বা নেটওয়ার্ক, সব মিলিয়ে এয়ারটেলের প্রতি মানুষের আলাদাই ভালোলাগা কাজ করে। নিজেদের গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে কোম্পানি দফায় দফায় কিছু না কিছু অফার নিয়ে। এবারও যার ব্যতিক্রম ঘটল না। প্রত্যেকটি টেলিকম কোম্পানিই কিন্তু ডেটা, কলিং থেকে শুরু করে ওটিটি, রিচার্জ ভ্যালিডিটি নিয়ে আলাদা আলাদা অফার নিয়ে আসে। একদিকে যখন বেশিরভাগ কোম্পানি সর্বোচ্চ ২৮ দিনের ভ্যালিডিটি প্যাক নিয়ে আসে সেখানে কিন্তু Airtel টানা ৩৫ দিনের একটা লম্বা ভ্যালিডিটি অফার নিয়ে এসেছে।

Airtel-র ৩৫ দিনের রিচার্জ

এয়ারটেলের রিচার্জ লিস্টে ২৮৯ টাকা মূল্যের একটি প্ল্যান রয়েছে। যার বৈধতা টানা ৩৫ দিন অবধি। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের ফ্রি কলিংয়ের পাশাপাশি সম্পূর্ণ মেয়াদে ফ্রি SMS অফার করে। ৩৫ দিনের জন্য ৩০০ টি এসএমএস করার সুবিধা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের ফ্রি কলিংয়ের পাশাপাশি সম্পূর্ণ মেয়াদে ফ্রি এসএমএস অফার করে।

আরও পড়ুনঃ শুধু KKR-র স্টার্কই নন, অঢেল টাকা নিয়ে ধোঁকা দিয়েছেন এই ৫ প্লেয়ারও! তালিকায় বড় নাম

কোম্পানি সম্পূর্ণ বৈধতার জন্য মাত্র 4GB ডেটার সুবিধা দেয় অফার করে। তবে, আপনার যদি খুব বেশি ডেটার প্রয়োজন না হয় এবং আপনার কেবল কল করার জন্য একটি রিচার্জ প্ল্যানের খোঁজে থেকে থাকেন তাহলে আপনার জন্য Airtel-এর এই রিচার্জ প্ল্যানটি আপনার জন্য আদর্শ হিসেবে প্রমাণিত হতে পারে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X