বাদ স্টার্ক, রিঙ্কু! RCB-র বিরুদ্ধে বড় পরিবর্তন দলে, রইল KKR-র সম্ভাব্য একাদশ

Published on:

kkr-vs-rcb

জমে ওঠেছে IPL। রোববার অর্থাৎ আগামীকাল ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে। এবারের ম্যাচ রয়েছে ইডেন গার্ডেন্সে। ঘরের মাঠে এই ম্যাচ জিততে মরিয়া হয়ে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। নাইট শিবির তাই আগের থেকেই ঘুঁটি সাজাচ্ছে। এর আগে চিন্নাস্বামীতে বেঙ্গালুরুর ঘরের মাঠে ম্যাচ জিতে ফেরে কলকাতা।

রাজস্থানের কাছে হারের পর কলকাতা এখন জেতার জন্য মরিয়া হয়ে উঠেছে। অন্যদিকে টানা ম্যাচ হেরেই চলছে বেঙ্গালুরু। শেষ ৫টি ম্যাচের ৫টিই হেরেছে তারা। বিরাট কোহলির দল তাই নিজেদের সর্বাত্মক শক্তি দিয়ে নামবে রোববার। কিন্তু রোববারের ম্যাচ জেতার জন্য কেমন দল সাজাচ্ছে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু? চলুন তাই দেখে নেওয়া যাক।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ:

সুনীল নারিন, ফিল সল্ট, অঙ্কৃশ রঘুবংশী, শ্রেয়স আইয়ার, অনুকূল রয়, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, দুষ্মন্ত চামিরা, হর্ষিত রানা, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী। শোনা যাচ্ছে যে, এই ম্যাচে মিচেল স্টার্ককে বিশ্রাম দিতে পারে কলকাতা। এদিকে রিঙ্কু সিংকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে ব্যবহার করা হতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ:

ফ্যাফ দু প্লেসি, বিরাট কোহলি, উইল জ্যাকস, রজত পতিদার, ক্যামেরন গ্রিন, দিনেশ কার্তিক, মহিপাল লোমরোর, লকি ফার্গুসন, আকাশ দীপ, রজন কুমার, মহম্মদ সিরাজ।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ শুধু KKR-র স্টার্কই নন, অঢেল টাকা নিয়ে ধোঁকা দিয়েছেন এই ৫ প্লেয়ারও! তালিকায় বড় নাম

রবিবারে আইপিএলের ৩৬তম ম্যাচে কলকাতা জিতলে প্লে অফের দিকে আরো একধাপ এগিয়ে যাবে তারা। অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্লে অফে খেলার সুযোগ প্রায় নেই বললেই চলে। দুই দলই ম্যাচ জেতার জন্য নিজেদের সর্বাধিক শক্তির ব্যবহার করবে। এখন দেখার ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্স এই ম্যাচ জিততে পারে নাকি বেঙ্গালুরু জয়ের মুখ দেখতে পায়।

সঙ্গে থাকুন ➥
X