‘T20 বিশ্বকাপে একটি নয়, তিন তিনটি দল পাঠাবে BCCI’! বড় খবর টিম ইন্ডিয়াকে নিয়ে

Published on:

team-india

চলতি মাসের শেষের দিকে আসন্ন T20 বিশ্বকাপের দল ঘোষণা করবে ভারত। বিষয়টি নিয়ে আলোচনা কম হচ্ছেনা। দলে কোন কোন খেলোয়াড় থাকবেন, তাই নিয়ে বিস্তর জল্পনা-কল্পনা চলেছে। ওপেনিং করবেন কে কে, ফিনিশার হিসেবে কাকে নেওয়া হচ্ছে অথবা বোলিংয়ে কোনো নতুন মুখ থাকছে কিনা, এই নিয়ে নানান তথ্য সামনে আসছে।

ভারতের বিশ্বকাপ দল কেমন হবে, তা জানতে মুখিয়ে রয়েছেন অনেকে। ভারতীয়রা তো বটেই, সেইসাথে দেশের বাইরেও অনেকে উচ্ছসিত T20 স্কোয়াড নিয়ে। সম্প্রতি প্রাক্তন জ্যামাইকান স্প্রিন্টার ইয়োহান ব্লেক বিষয়টি নিয়ে নিজের আগ্রহ প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়াতে সেই নিয়ে ট্যুইটও করেন তিনি।

এখন আপনারা নিশ্চয় জানেন যে, আগামী ২ থেকে ২৯ জুন মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজন হবে T20 বিশ্বকাপের। আগামী ২ জুন থেকে শুরু হয়ে যাবে বিশ্বকাপ এবং ভারতের ম্যাচ রয়েছে ৫ জুন থেকে। এখন তারই প্রস্তুতি চলছে চূড়ান্ত পর্যায়ে। ইয়োহান ব্লেক পর্যন্ত অপেক্ষা করে রয়েছেন বিশ্বকাপের দলে কারা থাকেন তাই দেখতে। উল্লেখ্য, ব্লেক একজন পরিচিত ক্রিকেট অনুরাগী।

জ্যামাইকান স্প্রিন্টার ব্লেক চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ওপরেও নজর রাখছেন। তিনি বিশ্বাস করেন যে, ভারতে এমন ট্যালেন্ট রয়েছে যার ফলে BCCI একটি নয় বরং তিনটি সেরা দল পাঠিয়ে দিতে পারে। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি এমনই একটি পোস্ট করেছেন। সেখানে BCCI, IPL এবং ICC কে ট্যাগ করেই এমন কথা লেখেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ ভুলে যান AC চালানো, মে মাস থেকে এতটা বাড়বে বিদ্যুতের দাম! হয়ে গেল ঘোষণা

জানিয়ে রাখি, ভারত রয়েছে গ্রুপ এ তে। সেখানে ভারতের সাথে রয়েছে পাকিস্তান, আয়ারল্যান্ড, কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্র। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে T20 বিশ্বকাপের অভিযান শুরু করবে ভারত। ৯ জুন নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ রয়েছে পাকিস্তানের সাথে।

সঙ্গে থাকুন ➥
X