একটি নয়, দু’দুটি টপার! TRP-তে হয়ে গেল বড় খেলা, দেখে নিন এই সপ্তাহের তালিকা

Published on:

trp

বৃহস্পতিবার আসা মানেই হল বুকের মধ্যে ধড়ফড় শুরু হওয়ার দিন। এই বৃহস্পতিবার দিনটা সিরিয়ালপ্রেমী থেকে শুরু করে বাংলা চ্যানেলগুলির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। কারণ প্রত্যেক লক্ষ্মীবারে বাংলা সিরিয়ালগুলির রিপোর্ট কার্ড আসা। কোন সিরিয়াল কাকে টেক্কা দিয়ে এগিয়ে গেল বা কোন সিরিয়াল TRP তালিকার নিচে নেমে এল তা জানা যায়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। তবে চলতি সপ্তাহে একপ্রকার ওলটপালট হয়ে গেল টিআরপি তালিকা।

জানলে অবাক হবেন, চলতি সপ্তাহে যৌথ টপার পেল বাংলা। আর এবারেও স্টার জলসাকে টেক্কা দিয়ে সেরার তকমা ছিনিয়ে নিল জি বাংলা। এখন নিশ্চয়ই ভাবছেন যে কোন দুটি সিরিয়ালের মুকুটে সেরার পালক জুড়ল? তা জানতে চোখ রাখুন আজকের এই আর্টিকেলটির ওপর। প্রথমেই আসা যাক জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক জগদ্ধাত্রীর কথায়। এই সিরিয়ালে এখন বেশ ট্যুইস্ট এসেছে। ট্র্যাকে দেখা যাচ্ছে, জগদ্ধাত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু চিকিৎসকের ফোন পেয়ে এখন যথেষ্ট চিন্তিত সে। চিকিৎসক কী বলেছেন তা এখনও অবধি বাড়ির লোককে কিছু জানায়নি জ্যাস।

অন্যদিকে নিম ফুলের মধু সিরিয়ালে দেখানো হচ্ছে, সৃজনের দ্বিতীয় বিয়ের ট্র্যাক। জানা গিয়েছে, এই সপ্তাহে যৌথ বেঙ্গল টপার হল নিম ফুলের মধু/ ফুলকি। দুজনেরই ঝুলিতে পড়েছে ৭.৭ রেটিংস। বাকি কোন সিরিয়াল কত নম্বরে আছে দেখে নিন…

৭.২ রেটিংস নিয়ে দ্বিতীয় জগদ্ধাত্রী।

WhatsApp Community Join Now

৬.৯ রেটিংস নিয়ে তৃতীয় কোন গোপনে মন ভেসেছে ।

৬.৩ রেটিংস নিয়ে চতুর্থ গীতা LLB ।

৬.০ রেটিংস নিয়ে পঞ্চম কথা ।

৫.১ রেটিংস নিয়ে ষষ্ঠ জল থই থই ভালোবাসা ।

৫.০ রেটিংস নিয়ে সপ্তম হয়েছে বঁধূয়া।

৪.৮ রেটিংস নিয়ে যুগ্ম অষ্টম অনুরাগের ছোয়া/ আলোর কোলে ।

৪.৬ রেটিংস নিয়ে নবম অষ্টমী।

৪.২ রেটিংস নিয়ে দশম কার কাছে কই মনের কথা ।

সঙ্গে থাকুন ➥
X