মাত্র ২৯ টাকায় OTT সাবস্ক্রিপশন! নয়া প্ল্যান লঞ্চ করে ধামাকা করল Jio

Published on:

jio-cinema-subscription

গ্রাহকদের সুবিধার্থে সর্বদাই তৎপর মুকেশ আম্বানির রিলায়েন্স Jio। তারা এমন বেশ কিছু অফার নিয়ে আসে বাজারে যা অন্যান্য সংস্থা ভাবতেই পারবেনা। এখন আপনিও যদি রিলায়েন্স জিও ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে রয়েছে দারুণ খবর। বেশ সস্তায় প্রিপেড রিচার্জ করতে পারেন আপনি। কিন্তু এবার OTT প্ল্যানও পাওয়া যাচ্ছে বেশ সস্তায়। আজই দুটি খুব সস্তার OTT প্ল্যান লঞ্চ করেছে জিও।

বেশ কিছুদিন আগেই Jio জানায় যে, ২৫ এপ্রিল নতুন কিছু প্ল্যান আনতে চলেছে তারা। এখন তারা জিও সিনেমা স্ট্রিমিংয়ের জন্য দুইটি সস্তার প্ল্যান ঘোষণা করেছে। আর এই দুই প্ল্যানের দাম এতটাই কম যে, তা যেকোনও সাধারণ মানুষও কিনতে পারেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক প্ল্যান দুটি দাম কত।

প্ল্যান দুটি দাম কত?

Jio তাদের Jio Cinema অ্যাপের সাবস্ক্রিপশনের জন্য দুটি নয়া প্ল্যান লঞ্চ করেছে। এই দুটি প্ল্যানের দাম রয়েছে ২৯ টাকা এবং ৮৯ টাকা। প্ল্যানদুটিতে কি সুবিধা পাওয়া যায় তাও জানানো হল নীচে।

JioCinema ২৯ টাকার প্ল্যান

Jio তাদের সবচেয়ে সস্তা OTT প্ল্যান নিয়ে এসেছে। এবার আপনি যদি Jio Cinema তে বিজ্ঞাপন বাদ দিয়ে বিনোদন উপভোগ করতে চান তাহলে এই প্ল্যানের জুড়ি নেই। এই সস্তার প্ল্যানে আপনি 4K কোয়ালিটির সাথে সিনেমা অথবা শো দেখতে পারেন। উল্লেখ্য, ২৯ টাকার প্ল্যান কিন্তু কেবলমাত্র একটি ডিভাইসেই চলবে।

WhatsApp Community Join Now

JioCinema ৮৯ টাকার প্ল্যান

Jio তাদের Jio Cinema এর আরেকটি প্ল্যান লঞ্চ করেছে যার দাম ৮৯ টাকা। এই প্ল্যানটি আসলে ফ্যামিলি প্ল্যান। ৮৯ টাকাতে সাবস্ক্রাইব করলে একসাথে চারটি ভিন্ন ভিন্ন ডিভাইসে লগইন করা সম্ভব। অর্থাৎ ৮৯ টাকার প্ল্যানে একসাথে পুরো পরিবার বিনোদন উপভোগ করতে পারে।

সঙ্গে থাকুন ➥
X