রাজনীতিতে আসাই হল কাল? খারাপ খবর রচনার জন্য, কপাল চাপড়াচ্ছেন দিদি নাম্বার ১

Published on:

rachna-tmc

ফিকশনের পর এবার নন ফিকশনগুলির ভাগ্য নির্ধারণ হল। ফিকশন হোক বা নন ফিকশন, রেটিংস যে কোনও শোয়ের ক্ষেত্রে অনেকটাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বৃহস্পতিবার TRP তালিকা প্রকাশ্যে এসেছে। এইবারের টিআরপি তালিকা দেখে সকলের চোখ চড়কগাছ হয়েছে বটে। কারণ এই সপ্তাহে জোড়া বেঙ্গল টপার সিরিয়াল দেখেছেন মানুষ। তবে জনপ্রিয় নন ফিকশনগুলির কী হাল হল সে সম্পর্কে কোনও ধারণা আছে?

প্রতি সপ্তাহে অভিনেতা, সিরিয়াল নির্মাতা থেকে শুরু করে, চ্যানেল প্রধান এবং দর্শকরা টিআরপির ফলাফলের জন্য অপেক্ষা করে থাকেন। তবে চলতি সপ্তাহে নন-ফিকশন শোয়ের টিআরপিতে থাকছে বেশ কিছু চমক। এমনিতে এখন IPL, লোকসভা ভোটের আবহ বিরাজ করছে দেশে। এহেন অবস্থায় এই দুইয়ের যথেষ্ট প্রভাব নন-ফিকশন শোগুলোর ওপর যথেষ্ট প্রভাব ফেলেছে বলে মনে হচ্ছে। বর্তমান সময়ে বাংলা টেলিভিশনের দুটি জনপ্রিয় নন ফিকশন দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরি আনলিমিটেড সিজন ১০-এর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। কারণ এই দুই শোয়ের বড় মুখ হলেন একদিকে রচনা বন্দ্যোপাধ্যায় অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু বর্তমানে দুজনেই দুদিকে ব্যস্ত। রচনা একদিকে যেমন লোকসভা ভোটের প্রস্তুতিতে ব্যস্ত, অন্যদিকে আইপিএল নিয়ে ব্যস্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। আর দুজনের এই ব্যস্ততাই যথেষ্ট প্রভাব ফেলল টিআরপিতে।

TRP-তে পিছিয়ে পড়ছেন রচনা ব্যানার্জি

এবারে সেরার তকমা বাঁচিয়ে রাখতে দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরি আনলিমিটেড সিজন ১০, দুটি শোকেই রীতিমতো হিমশিম খেতে হয়েছে। রীতিমতো ৫-এর গণ্ডি ছুঁতে হিমশিম খেতে হয়েছে দিদি নম্বর ১-কে। এই সপ্তাহে সেরা কে হল জানেন? রইল তালিকা।

আরও পড়ুনঃ কিছুটা হলেও স্বস্তি চাকরিহারাদের, বড় ঘোষণা করল পশ্চিমবঙ্গ সরকার

  • ঘরে ঘরে জি বাংলা- ১.০
  • দিদি নম্বর ১ (সোম থেকে শনি)- ১.৯
  • দিদি নম্বর ১ (সানডে ধামাকা) ৫.৪
  • স্টার জলসা ফিকশন (রবিবার, রাত ৮.৩০টা)- ৫.২

 

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X