তিন দোষী, যাদের জন্য পাহাড় প্রমাণ রান করেও হারতে হয় KKR-কে

Published on:

kkr-pbks

ঘরের মাঠে আবারও বেশ মোটা অংকের টার্গেট ছুঁড়ে দেয় কলকাতা নাইট রাইডার্স। তবে, ২০০ এর বেশি টার্গেট দেওয়ার পরও হারতে হয় নাইটদের। ২৬১ রান করেও হেরে যেতে হয় কলকাতাকে। কিন্তু জানেন কি কলকাতার এই হারের জন্য দায়ী কারা? নিচে এমন তিন ক্রিকেটার সম্বন্ধে জানাতে চলেছি যাদের জন্য ম্যাচ হেরে যায় কলকাতা।

১) দুষ্মন্ত চামিরা : মিচেল স্টার্কের জায়গায় দুষ্মন্ত চামিরাকে সুযোগ দেওয়া হয় এই ম্যাচে। তিনি নিজের প্রথম ওভারে বল করতে এসে ৮ দিলেও পরের দুই ওভারে দিয়ে দেন ৪০ রান! একটিও উইকেট না নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। স্টার্কের বদলি হিসেবে নামার সুযোগ পেলেও সুযোগ কাজে লাগাতে পারলেন না শ্রীলঙ্কান ক্রিকেটার।

২) হর্ষিত রানা : চামিরা খারাপ বল করায় সমস্ত দায়িত্ব গিয়ে পড়ে হর্ষিত রানার ওপর। উল্লেখ্য যে, এবছরের আইপিএলে বেশ ভালই খেলছিলেন তিনি। কিন্তু এদিনের ম্যাচে ৪ ওভারে দিয়েছেন ৬১ রান। রানাও কোনো উইকেট নিতে পারেননি। এদিনের ম্যাচে হারের জন্য তিনিও সমান দায়ী।

৩) বরুণ চক্রবর্তী : বিগত বেশ কিছু ম্যাচ থেকেই নিষ্প্রভ বরুণ। তার স্পিনিংয়ে যেন আর কোনও রহস্য বাকি পড়ে নেই। নারিন যদিও কিছুটা ভালো বল করেন তার পাশাপশি কিছু করে দেখাতে পারলেন না বরুণ চক্রবর্তী। ৩ ওভার বল করে মোট ৪৬ রান দিয়েছেন তিনি। এই তিন ক্রিকেটারের জন্যই ম্যাচ হারতে হয়েছে কলকাতাকে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X