TRP-র অভাব, স্টার জলসায় বন্ধ হচ্ছে দুটি মেগা সিরিয়াল! নাম জানেন?

Published on:

star-jalsha

নতুন হোক বা পুরনো, কোন সিরিয়াল কতদিন চলবে তা গোটাটাই নির্ভর করে TRP-র ওপর। যতই ভালো স্টারকাস্ট হোক বা যত ভালোই প্লট হোক না কেন, টিআরপি যদি না ভালো থাকে তাহলে কিছুই চলবে না। ইতিমধ্যে সে স্টার জলসা হোক বা জি বাংলা, টিআরপির অভাবে বেশ কিছু সিরিয়ালের পথচলা মাঝপথেই শেষ হয়েছে।

যেমন সম্প্রতি স্টার জলসার দুটি বেশ জনপ্রিয় মেগা লাভ আজকাল এবং রামপ্রসাদ, টিআরপি একদম তলানিতে ঠেকে যাওয়ায় বন্ধ করে দেওয়া হয়েছে। এদিকে স্টার জলসায় এখন শুরু হয়েছে রোশনাই। যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী। শুরু হয়েছে বঁধুয়া নামের একটি সিরিয়াল। এদিকে লাইনে রয়েছে আরও একটি সিরিয়াল, যেটির ট্রেলার তো প্রকাশ্যে এসেছে বটে তবে কোন জায়গায় আসবে সেটি এখনও অবধি জানা সম্ভব হয়নি।

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল

স্টার জলসায় যে নতুন সিরিয়ালটি আসবে সেটি হচ্ছে ‘উড়ান’। এই ‘উড়ান’-এর ঝলক ইতিমধ্যে পেয়েছেন বাঙালি দর্শকরা। আর এই সিরিয়ালের মাধ্যমে বেশ কিছু সময়ের পর কামব্যাক করতে চলেছেন ‘খোকাবাবু’ খ্যাত প্রতীক সেন। অন্যদিকে তাঁর বিপরীতে দেখা যাবে একদম নতুন মুখ রত্নপ্রিয়া দাসকে। কবে এই সিরিয়াল শুরু হবে সে সম্পর্কে কিছু জানা সম্ভব হয়নি। তবে শোনা যাচ্ছে, এই সিরিয়ালের জন্য কপাল পুড়তে পারে এক সময়ে টিআরপি লিস্টের একদম প্রথম সারিতে থাকা দুটি সিরিয়ালের। এখন যেগুলি টিআরপির অভাবে কার্যত ধুঁকছে। এখন নিশ্চয়ই ভাবছেন কোন সিরিয়াল?

এই দুটি জনপ্রিয় সিরিয়াল বন্ধ করছে স্টার জলসা?

তাহলে আপনাদের জানিয়ে রাখি, এখন টলি পাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই হয়তো শেষ হয়ে যাবে ‘অনুরাগের ছোঁয়া, এবং ‘হরগৌরি পাইস হোটেল’-এর মতো দুই জনপ্রিয় মেগা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X