স্ত্রীর মৃত্যু হতেই শাশুড়ির প্রেমে হাবুডুবু জামাই, তারপর যা হল …

Published on:

affaire

কথাতেই আছে ‘Everything is fair in Love and War’। এমনকি প্রেম করার যে কোনও সীমা হয় না তা আবারও একবার প্রমাণ হয়ে গেল। বউ মারা যেতেই কিনা শাশুড়ির প্রেমে হাবুডুবু খেতে শুরু করল জামাই। শুধু কী তাই, সমাজের করা কিছু নিয়মকে একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে একে অপরকে বিয়েও করেছেন দুজনে। শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যি।

চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে বিহারে বাঙ্কা জেলায়। যেখানে ৪০ বছরের জামাই ৪৫ বছরের শাশুড়িকে সবার সামনে দাঁড়িয়ে বিয়ে করে শিরোনামে উঠে এসেছেন। সর্বোপরি শশুড় দাঁড়িয়ে থেকে নিজের স্ত্রীর সঙ্গে জামাইয়ের বিয়ে দিয়েছেন। এক বছর আগে ওই ব্যক্তির স্ত্রী মারা যান। এরপর থেকেই শাশুড়ি ও জামাইয়ের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল বলে অভিযোগ। এরপর শ্বশুরের কানে এই কথা যেতেই গ্রামবাসীর সহায়তায় দুজনের বিয়ে দিয়ে দেওয়া হয়। গ্রামবাসীদের সামনেই কিনা শাশুড়ি ও জামাই একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন।

স্থানীয় সূত্রে খবর, বাড়িতে স্বামী ও দুই সন্তানকে রেখে এক বছর আগেই মারা যান সিকান্দর যাদবের স্ত্রী। এরপর থেকে সিকান্দর যাদব শশুর দিলশ্বর দারভে এবং শাশুড়ি গীতা দেবীর সঙ্গে বসবাস করে দেন। এরপর থেকে ক্রমেই শাশুরি এবং জামাইয়ের মধ্যে প্রেম বাড়তে শুরু করে দেয়। আর এই ঘটনা শশুর দিলেশ্বর থেকে শুরু করে গ্রামবাসী কারোরই চোখ এরায় না।

এরপর দুজনকে একদিন হাতেনাতে ধরে ফেলেন দিলেশ্বরবাবু। ব্যাপারটি পঞ্চায়েত অবধি গড়ায়। সবার সামনে সিকান্দর ও গীতা দেবী এই প্রেমের সম্পর্ক স্বীকার করে নেন। এরপর দিলেশ্বর দারভে এবং পঞ্চায়েত সদস্যরা সিকান্দার এবং গীতার মধ্যে বিয়ের ব্যবস্থা করতে সম্মত হন। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ভাইরাল হয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X