বাজার শেষ Vivo, Oppo-র! লঞ্চ হল 10 হাজারেরও কমে দুর্ধষ স্মার্টফোন, মিলবে 108MP-র ক্যামেরা

Published on:

Itel S24

বর্তমান সময়ে মানুষ স্মার্টফোন ছাড়া এক পা-ও চলতে পারেন না। এখন সবার হাতেই ফোন রয়েছে। যাইহোক, আপনিও কি নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন? অথচ বাজেট কম? তাহলে আপনার জন্য রইল সোনায় সোহাগা খবর।

এবার 108MP ক্যামেরা সহ একটি দুর্দান্ত ফোন লঞ্চ হল। দাম মাত্র ১০,০০০ টাকা। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন কোম্পানি এই ফোন লঞ্চ করেছে? তাহলে বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর। জানা গিয়েছে, গত ২৩ এপ্রিল ভারতের স্মার্টফোনের বাজারে Itel S24 নামের একটি ফোন। এর ব্যাটারি ব্যাকআপ শুনলে আপনি চমকে উঠবেন। এই নতুন ফোনটি MediaTek Helio G91 এ চলে। ফোনটির ব্যাটারির ক্ষমতা 5,000mAh। Itel S24 ফোনে একটি ডায়নামিক বারও রয়েছে যা সামনের ক্যামেরা কাটআউটের চারপাশে বিজ্ঞপ্তিগুলিও দেখায়। বিশেষ বিষয় হল এই বাজেট স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

এখন নিশ্চয়ই ভাবছেন এত ফিচার্স যখন আছে তার মানে দামও অনেক? তাহলে উত্তর হল না। Itel S24 ফোনের 8GB + 128GB-র দাম মাত্র ৯৯৯৯ টাকা। সাদা এবং কালো, এই রঙের অপশনে ফোনটি কিনতে পারবেন আপনি। এই ফোনটি আপনি ই-কমার্স ওয়েবসাইট Amazon থেকে কিনে নিতে পারবেন। শুধু তাই নয়, ৯৯৯ টাকা দামের আইটেল ৪২ ঘড়িও পেয়ে যাবেন আপনি।

এই ফোনের অন্যান্য ফিচার্স সম্পর্কে বললে এতে Android 13-ভিত্তিক ITEL OS 13 এ চলে এবং 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি HD+ (720×1,612 পিক্সেল) ডিসপ্লে রয়েছে। ফোনটিতে রয়েছে 8GB RAM ও 128GB স্টোরেজের মিডিয়াটেক হেলিও জি৯১ প্রসেসর। এটি মেমরি ফিউশন প্রযুক্তির সাপোর্টও রয়েছে। জানলে অবাক হবেন, ভার্চুয়ালি এতে 16GB অবধি স্টোরেজ বাড়ানো সম্ভব হবে।

WhatsApp Community Join Now

যারা একটু ফটো তুলতে পছন্দ করেন তাঁদের তো একদম পোয়া বারো হবে। 108MP প্রাইমারি ক্যামেরা রয়েছে এতে। এছাড়াও রয়েছে কিউভিজিএ ডেপথ সেন্সর। একই সঙ্গে সেলফি তোলার জন্য দেওয়া হয়েছে 8MP ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে ডুয়াল ডিটিএস স্পিকার এবং সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির দিক থেকে ফোনটিতে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ফোরজি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X