শেষ হচ্ছে সৌরভের ‘দাদাগিরি’, প্রকাশ্যে এল গ্র্যান্ড ফিনালের দিনক্ষণ

Published on:

Dadagiri Sourav Ganguly

আপনিও কি দাদাগিরি দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য অপেক্ষা করছে মন খারাপ করা খবর। চলতি মরসুমের দাদাগিরি সিজন ১০-এর বিদায় ঘণ্টা বেজে গেল। অর্থাৎ সকলের প্রিয় ‘দাদাগিরি’ শেষ হতে চলল। জানা গেল কবে হবে গ্র্যান্ড ফিনালে।

দীর্ঘ ১০ বছর ধরে জি বাংলার পর্দায় চলে আসছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির ‘দাদাগিরি’, অর্থাৎ দাদাগিরি অনুষ্ঠানটি। বছরের পর বছর ধরে মানুষ ভীষণ পরিমাণে পছন্দ করে আসেন এই নন ফিকশনটি। তবে এবার চলতি মৌসুমের জন্য শেষ হতে চলেছে এই অনুষ্ঠানটা। জানা গেছে, আগামী ৫ মে অর্থাৎ রবিবার শেষ হচ্ছে এই দাদাগিরি সিজন ১০। জি বাংলা অন্তত এমনটাই জানিয়ে দিয়েছে । এদিকে যখন থেকেই খবরটি প্রকাশ্যে এসেছে তখন থেকেই যারা এই শো-টিকে ভালোবাসেন তাদের মন খারাপ।

আবার অপেক্ষা করতে হবে সামনের বছরের জন্য। গ্র্যান্ড ফিনালের প্রস্তুতি একদম জোরকদমে চলছে।
‘দাদাগিরি আনলিমিটেড সিজন ১০’-এর নতুন প্রোমোতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে গ্র্যান্ড ফিনালের শুটিংয়ের জন্য প্রস্তুত হতে দেখা যাচ্ছে।নাচ-সহ একাধিক পারফরমেন্সের মহড়া চলছে।

এর প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে জি বাংলার তরফে। বাংলার ছ’টি জেলা চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য লড়বে। এই জেলা হল হাওড়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা, বীরভূম, পশ্চিম বর্ধমান ও পশ্চিম মেদিনীপুর। এবারের থিম ছিল ‘বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে।’ প্রতি বছরের ন্যায় এই বছরও সমাজের সর্বস্তরের মানুষ এই শো এ এসেছিলেন। এদিকে দাদাগিরি শেষ হলে শুরু হবে আরো একটি জনপ্রিয় শো, যার নাম হল সারেগামাপা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X