লাগবে মাত্র ২০০০ টাকা, আপনার ঘরকে দার্জিলিং-এর মত ঠান্ডা করবে এই AC

Published on:

Cruise 1 Ton Portable AC

আর কাড়ি কাড়ি নয়, মাত্র ২০০০ তাকে মিলছে এসি। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি। বর্তমানে গরমের মরসুম চলছে। আর এই গরমের সময়ে এসি, কুলার, হাইস্পিড কেনার মাত্রাও বেড়ে যায় সকলের মধ্যে। যাদের একটু বাজেট বেশি তাঁরা এক টন, দেড় টনের এসি কিনে নেন। আর এই এসি কিনতে খরচ পরে ৩০ থেকে ৪০,০০০ এর মধ্যে।

সেখানে সাধারণ মধ্যবিত্ত ঘরের মানুষের কাছে এত টাকা দিয়ে এসি কেনা কার্যত স্বপ্নের সমান। অবশ্য এখন বিভিন্ন কোম্পানি ইএমআইতে এসি কেনার সুযোগ দেয় বটে, তবে তাও এখনো বহু মানুষ এমন রয়েছেন যারা এসি কেনার থেকে কুলার নয়তো হাইস্পিড কিনে নেন। তবে এবার মধ্যবিত্তরাও মাত্র ২ হাজার টাকায় ভালোই এসি কেনার সুযোগ পাবেন অর্থাৎ আর গরমে আপনাকে কষ্ট পেতে হবে না। কারণ এক টনের এসি মাত্র এবার ২০০০ টাকার মধ্যে পেয়ে যেতে পারেন আপনিও।

এখন নিশ্চয়ই ভাবছেন যে কিভাবে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর। আপনি যদি আগামী দিনে একটি পোর্টেবল এসি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনিও ঘরে তুলতে পারেন Cruise 1Ton Portable AC। এই এসিটি ১ টনের কিনতে পারেন এবং এসির শখ পূরণ করতে পারেন নিজের। ১ টনের এই পোর্টেবল এয়ার কন্ডিশনারটিতে কুলিং পাওয়ার থাকবে ৩.৫ কিলোওয়াট। এছাড়াও আপনি ডাস্ট ফিল্টার, ডিসোসিয়েটিভ ফিল্টার, এয়ার পিউরিফায়ার এবং অ্যান্টিব্যাকটেরিয়াল ফিচারের মতো অনেক উন্নত ফিচার পেয়ে যাবেন।

এই পোর্টেবল এয়ার কন্ডিশনারটি আপনি আপনার নিজের মত করে আপনার রুমের যে কোনো জায়গায় রাখতে পারবেন, এর সবচেয়ে বড় ফিচার হচ্ছে এটি একটি পোর্টেবল এসি অর্থাৎ এটি যে কোনো জায়গায় রাখা যায় এবং ইন্সটল করা যায়। এর ওজনও খুব বেশি নয়। এটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে আপনার ঘরকে বরফের মতো শীতল করে দেয়। মনে হবে দার্জিলিং চলে গিয়েছেন।আপনি আপনার ক্রুজের অফিসিয়াল ওয়েবসাইটে এই পোর্টেবল এসিটি ৩১,৪৯০ টাকায় কিনতে পারেন। তবে আপনি ইএমআইতে এই এসিটি ঘরে তোলার সুযোগ পাবেন সুবিধা দিয়েছে। মাসে মাত্র ২০০০ টাকার কিস্তি দিয়ে আজই ঘরে লাগান এই এসি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X