পেনশনভোগী, কর্মীদের জন্য বড় খবর! ১ দিন পর থেকেই বড় বদল আনছে পশ্চিমবঙ্গ সরকার

Published on:

Government employee

আপনিও কি রাজ্য সরকারি কর্মী? তাগোলে আপনার জন্য রইল অত্যন্ত জরুরি খবর। চলতি বছরের লোকসভা নির্বাচনে মাঝেই আরো বড়সড় খবর পেতে পারেন সরকারি কর্মীরা। এখন নিশ্চয়ই ভাবছেন যে কী খবর? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

আগামী বৃহস্পতিবার থেকেই একটি নিয়মে বিশাল বদল ঘটতে চলেছে। অর্থাৎ হাতে মাত্র আর একটা দিন আছে। আপনিও যদি সরকারি কর্মী এবং পেনশন প্রাপক হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই জানবেন, গত ৩০ এপ্রিল রাজ্য সরকারের অর্থ দফতরের আওতায় থাকা ডিরেক্টোরেট অফ ট্রেজারি অ্যান্ড অ্যাকাউন্টস একটি নোটিশ জারি করে। আর এই নোটিশ ছিল রাজ্য সরকারি কর্মী এবং বিশেষ করে পেনশনভোগীদের উদ্দেশ্যে। মূলত দুটি অফিসের ঠিকানা বদল হচ্ছে। আর এই কাজ আগামী বৃহস্পতিবারের মধ্যেই সম্পন্ন হবে বলে খবর।

সরকারি ওই নোটিশ অনুযায়ী, বেশ কিছু অফিসের ঠিকানা বদল হচ্ছে। কলকাতায় থাকা দু’টি ‘পে অ্যান্ড অ্যাকাউন্টস’ অফিসের ঠিকানা বদল হতে চলেছে বলে জানিয়েছে ডিরেক্টোরেট অফ ট্রেজারি অ্যান্ড অ্যাকাউন্টসের সেই নোটিশে। এছাড়া পেনশন ডিসবার্সমেন্ট সেলের ঠিকানাও বদলাচ্ছে কলকাতায়। আগামী ৯ মে থেকে নতুন অফিসে কাজ হবে। অর্থ দফতর জানাচ্ছে, সবকটি অফিসই মির্জা গালিব স্ট্রিটে নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়া অফিস ১-এর নতুন ঠিকানা হচ্ছে ১১এ মির্জা গালিব স্ট্রিটের পুরনো খাদ্য ভবনের চার তলায়। এবার আসা যাক বাকিটার কথায়। এদিকে জহর বিল্ডিংয়ে অবস্থিত ‘পে অ্যান্ড অ্যাকাউন্টস’ অফিস ২-এর ঠিকানা বদলে চলে যাচ্ছে পুরনো খাদ্য ভবনের ৩ এবং ৪ তলায়। আর পেনশন ডিসবার্সমেন্ট সেলও আসছে পুরনো খাদ্য ভবনের পশ্চিম দিকের ৩ তলায়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X