‘EVM আমার বাপের সম্পত্তি’, বুথ হাইজ্যাক করে ইনস্টাগ্রামে লাইভ করলেন BJP নেতার ছেলে

Updated on:

BJP

কলকাতাঃ ভোট বড় বালাই, এ কথা বারে বারে শোনা যায়। বর্তমান সময়ে দেশজুড়ে লোকসভা ভোটের আমেজ বিরাজ করছে। একের পর এক রাজনৈতিক দলের নেতা মন্ত্রীরা জোরকদমে ভোটের প্রচার পর্ব চালাচ্ছেন। সেইসঙ্গে চলছে একে অপরকে আক্রমণের পালাও। কিন্তু কখনও শুনেছেন ইভিএম-এর হাইজ্যাক হয়ে যাওয়ার কথা? শুধু তাই নয়, আস্ত বুথকে অবধি হাইজ্যাক করলেন এক ব্যক্তি। কী শুনে আকাশ থেকে পরলেন তো? কিন্তু এটাই সত্যি।

ইনস্টাগ্রাম লাইভে এসে বিজেপি নেতার ছেলে সকলকে জানালেন যে EVM-টি তাঁর বাবার, তাই তিনি সেটা নিতে এসেছেন। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে এহেন ভিডিও বিদ্যুতের গতিতে ভাইরাল হচ্ছে। আর এই ভিডিও দেখে নেটিজেনদের চোখ রীতিমতো কপালে উঠে গিয়েছে। আসলে লোকসভা ভোটের তৃতীয় দফার ভোটিং-এর সময়ে গুজরাটের এক বিজেপি নেতার ছেলে বুথ দখল করেছে বলে অভিযোগ ওঠে। ঘটনাটি ঘটেছে মহীসাগর জেলার দাহোদের।

এই ঘটনাটি ঘটিয়েছেন বিজেপি নেতার ছেলে এবং দলের সদস্য বিজয় ভাভোর।। তিনি পরথমপুরে একটি পোলিং বুথে ঢুকে আগে সেটিকে রীতিমতো হাইজ্যাক করে এবং তা নিয়ে ইনস্টাগ্রাম লাইভও করেন। ভিডিও চলাকালীন তিনি প্রচুর অকথ্য ভাষায় গালিগালাজও করেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর কংগ্রেস প্রার্থী প্রভাবেন তাভিয়াদ কালেক্টরের কাছে অভিযোগ করেছেন এবং নির্বাচন কমিশনও সেখানে নিযুক্ত কর্মকর্তাদের কাছ থেকে রিপোর্ট চেয়েছে। মহিসাগরের জেলাশাসক নেহা কুমারী ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

WhatsApp Community Join Now

ভাইরাল হওয়া ভিডিওতে বিজয় ভাভোর তাঁর সঙ্গে ইভিএম নিয়ে যাওয়ার কথাও বলেছেন। ইতিমধ্যে অভিযুক্ত বিজয় ভাভোরকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

সঙ্গে থাকুন ➥
X