দিন শেষ Vi, Jio-র! এবার ৬০ টাকারও কমে রিচার্জ প্ল্যান এনে চমক দিল BSNL

Published on:

Bharat Sanchar Nigam Limited

আপনিও কি বিএসএনএল-এর সিম ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। বর্তমান সময়ে দেশের বড় বড় টেলিকম সংস্থাগুলি হল রিলায়েন্স জিও, ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়া। কিন্তু সেই নিরিখে কিন্তু কম যায় না বিএসএনএলও। এবার এই টেলিকম সংস্থা এত সস্তার এক রিচার্জ প্ল্যান আনল যা দেখে সকলেরই রাতের ঘুম উড়ে যেতে পারে।

এমনিতেই বিএসএনএল পরিচিত নিজের সস্তার এবং পকেট ফ্রেন্ডলি দামে রিচার্জ প্ল্যান আনার জন্য। আপনিও কি বেশি বেশি টাকায় ফোনে রিচার্জ করানোর ঝামেলা থেকে মুক্তি পেতে চান? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। BSNL এমন দুটি রিচার্জ প্ল্যান এনেছে যেটি সম্পর্কে শুনলে বড় বড় কোম্পানি অবাক হয়ে জেতে পারে। ৬০ টাকারও কমে একটি রিচার্জ প্ল্যান এনে নিজেদের লক্ষ লক্ষ গ্রাহককে চমকে দিয়েছে বিএসএনএল।

এই দুটি রিচার্জ প্ল্যানের দাম হল মাত্র ৫৮ এবং ৫৯ টাকা। যাদের বেশি ইন্টারনেটের প্রয়োজন হয় তাঁদের জন্য এই দুটি রিচার্জ প্ল্যান একদম পোয়া পারো হতে চলেছে। সরকারি সংস্থা বিএসএনএলের ৫৮ ও ৫৯ টাকার প্ল্যান দুটোই নতুন ডেটা ভাউচার প্ল্যান। ধরুন আপনার রিচার্জ প্ল্যানে দৈনিক ডেটা শেষ হয়ে গেলে আপনি এই দুটি প্ল্যানের সদ্ব্যবহার করে আবার ইন্টারনেট ফিরে পেতে পারেন।

যদি ৫৮ টাকার প্ল্যানের কথা বলি, তাহলে ব্যবহারকারীরা এতে ৭ দিনের মতো ভ্যালিডিটি পাবেন। প্রত্যেকদিন 2GB করে ডেটাও পেয়ে যাবেন। অর্থাৎ আপনি এই প্ল্যানে মোট 14GB ডেটা ব্যবহার করতে পারেন।এবার আসা যাক ৫৯ টাকার রিচার্জ প্ল্যানের ব্যাপারে। এই প্ল্যানেও গ্রাহকরা ৭ দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে বিএসএনএল ব্যবহারকারীদের প্রতিদিন ১ জিবি ডেটা সরবরাহ করা হবে। এইভাবে, আপনি পুরো প্ল্যানে 7GB ডেটা ব্যবহার করতে পারেন। সেইসঙ্গে ৭ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও দিচ্ছে BSNL।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X