মা লক্ষ্মীর কৃপায় ভাগ্য খুলবে এই তিন রাশির, দেখুন আজকের রাশিফল ১৪ মে

Updated on:

Ajker rashifal

আজ মঙ্গলবার আপনার ভাগ্যে কী আছে জানেন? মানুষ দিন শুরু করেন রাশিফলের ওপর নজর রেখে। কারণ সারাটা দিন কাটবে তা জানার জন্য সকলের কৌতূহলের শেষ থাকে না এমনিতেই। কারণ দৈনিক রাশিফল আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। ফলে জেনে নিন আজ সমগ্র দিনটা আপনার কেমন কাটবে।

মেষ রাশি: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য বেশ চ্যালেঞ্জিং হতে পারে। কখনো ভালো তো আবার কখনও মোটামুটিবহর কাটবে সারাটা দিন। কিছু কাজের জন্য ছোটাছুটি করতে হতে পারে, যার প্রভাব পড়বে আপনার স্বাস্থ্যের ওপর। ব্যবসায়ীরা ব্যবসায় কিছুটা হলেও ক্ষতির সম্মুখীন হতে পারেন। এছাড়া রাস্তায় চলাফেরার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা উচিৎ বলে জানাচ্ছেন জ্যোতিষীরা।

বৃষ রাশি: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। স্বাথ্য ভালো থাকবে, এছাড়া সব আটকে থাকা কাজ আজ আপনার পূরণ হতে পারে।নতুন কোনো কাজে হাত দিলে তাতে সফলতা পাবেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার যোগ তৈরি হয়েছে। রাস্তায় চলফেরার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে বৃষ রাশির জাগক জাতিকাদের।

মিথুন: আজ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ সব কাজ হয়ে যাবে। এমনকি পুরনো কোনো বিবাদ থাকলে সেটাও আজ মিতে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। প্রতিবেশির সঙ্গে ভেবে চিন্তে কথা বলতে হবে, নইলে হতে বিপরীত হতে পারে এই রাশির জাতক জাতিকাদের। ব্যবসা বাণিজ্যে লাভের মুখ দেখতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হওয়ার প্রবল সম্ভাবনা। নতুন বাড়ি বা গাড়ি কেনার পক্ষে আজকের দিনটি খুবই শুভ।

WhatsApp Community Join Now

কর্কট: আপনারও কি কর্কট রাশি? তাহলে জেনে নিন আজ আপনার ভাগ্যে কী লেখা রয়েছে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে না। ব্যবসা হোক বা চাকরি, আপনার উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে ঝামেলা হতে পারে। আজ হওয়া কাজ বিগড়ে যাবে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। পরিবারের সঙ্গে মতভেদ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন।

সিংহ: আপনারও যদি সিংহ রাশি হয়ে থাকে তাহলে আজ আপনার দিনটি ঝুট ঝামেলায় পূর্ণ থাকতে পারে। এছাড়া ব্যবসা নিয়ে চিন্তিত থাকতে পারেন। শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। তাঁরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করবে। ব্যবসায় লোকসানের সম্মুখীন হতে পারেন আপনি। সব কাজে আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

কন্যা: ভ্রমণের প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে। আজ আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন আর এতে আপনি আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আজ কর্মক্ষেত্রে একটি বড় চুক্তি হতে পারে।

তুলাঃ আপনারও কি তুলা রাশি? তাহলে আজকের দিনটি আপনার জন্য খুবই সুখের হতে চলেছে। আজ আপনার দিন খুবই ভালো কাটবে। তবে পৈতৃক সম্পত্তি নিয়ে চলমান বিরোধে অংশ নিতে পারেন আপনি। এছাড়া ব্যবসায় অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে। নতুন বন্ধু পাতাতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে খুবই ভালো আজকের দিনটি। আপনি আজ পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন।

বৃশ্চিকঃ আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটা বিপদের মধ্যে দিয়ে কাটতে পারে। বিশেষ করে আপনারও যদি নিজের গাড়ি থেকে থাকে তাহলে তা আপনার জন্য বিপদ বয়ে আনতে পারে। দুর্ঘটনার কারণে শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার জন্য বড় অঙ্কের ঋণ নেবেন না, এতে আপনারই বিপদ হতে পারে। পরিবারে মানুষ আপনার সঙ্গে প্রতারণা করতে পারে।

ধনুঃ আজ আপনি মানসিকভাবে অশান্ত থাকতে পারেন। আপনজনের স্বাস্থ্যের বিষয়ে আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। মানসিক চাপের মধ্যে দিন কাটতে পারে। এছাড়াও, পরিবারে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ ভাল থাকবে না।

মকরঃ আজ আপনি একটি নতুন গাড়ি কিনতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় সহকর্মীদের সমর্থন পাবেন। আপনিও যদি চাকুরিজিবী হয়ে থাকেন তাহলে পদোন্নতি হতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন।

কুম্ভঃ আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আপনার জন্য রইল সুখবর। আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। সব কাজ সম্পন্ন হবে। তবে যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করতে হবে। এছাড়াও, আবহাওয়ার কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে । ব্যবসায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে বড় অংশীদারিত্ব হতে পারে। পরিবারে শুভ কাজ হবে।

মীনঃ আজকের দিনটি আপনার একদম উত্থান-পতনে ভরা থাকবে। টাকা পয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে।

সঙ্গে থাকুন ➥
X