আজ সতর্ক থাকতে হবে ধনু সহ ৩ রাশিকে, দেখেনিন আজকের রাশিফল ১৬ মে

Updated on:

Ajker rashifal 29 august

১৬মে দিনটি সকল রাশির জন্য বিশেষ হতে চলেছে। বর্তমান সময়ে বেশিরভাগ লোক রাশিফল দেখে নিজের দিন শুরু করেন। আপনারও কি দৈনিক রাশিফল দেখার অভ্যাস রয়েছে? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। ১৬মে বৃহস্পতিবার পড়েছে। আর বৃহস্পতিবার দিনটি ভগবান বিষ্ণুর আরাধনা থেকে শুরু করে মা লক্ষ্মীর আরাধনা করা হয়। আসুন জেনে নিন আজকের দিনটি আপনার কেমন কাটবে?

মেষঃ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে কাটবে। শিক্ষার্থীরা সফলতা পাবে। স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

বৃষঃ কর্মক্ষেত্রে আজ সফলতা পাবেন। প্রেম জীবনে ভালো সময় কাটবে সেইসঙ্গে ভ্রমণের যোগও তৈরি হয়েছে। আটকে থাকা টাকা আজ ফেরত পেতে পারেন এই রাশির জাতক জাতিকারা। এছাড়া সন্তানের তরফ থেকে ভালো খবর পেতে পারেন।

ধনু রাশিঃ আপনারও কি ধনু রাশি? তাহলে আপনার জন্য রয়েছে জরুরি খবর। আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের খুব হাসিখুশির মধ্যে দিয়ে কাটবে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। বয়স্কদের সঙ্গে কথা বলার সময়ে সাবধানে থাকুন। তবে আজ স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। এরইসঙ্গে প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে।

WhatsApp Community Join Now

বৃশ্চিকঃ আজ নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য দিনটা আজ মিশ্রভাবে কাটার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেম জীবনে সুখ থাকবে। আজ আপনার অনেক খাটাখাটনি হতে পারে। একটা ভুল আপনার জীবনে কিন্তু বিপর্যয় ডেকে আনতে পারে। আজ নতুন গাড়ি কিনতে পারেন।

মিথুনঃ আপনারও কি মিথুন রাশি? তাহলে জেনে রাখুন, আজ অর্থকষ্টে ভুগতে পারেন। আজ দিনটা খুব একটা ভালো কাটবে না আপনার। তবে জীবনসঙ্গী থেকে শুরু করে পরিবারের সাহায্য পাবেন।

মীনঃ আজ এই রাশির জাতক জাতিকাদের খুব ভালোভাবে কাটতে চলেছে। অন্যকে সাহায্য করলে ঠকতে হতে পারে আপনাকে। তবে চাকরি ক্ষেত্রে আপনার উন্নতি আজ কেউ আটকাতে পারবে না। আজ চাকরিতে প্রোমোশান পেতে পারেন। ছোট বেলার বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। তবে যারা ব্যবসা করেন তাঁদের আজ সাবধানে থাকতে হবে।

মকরঃ আজ জেনে নিন মকর রাশির জাতক জাতিকাদের দিন কেমন কাটবে? আজ আপনার দিনটা মিশ্রভাবে কাটার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায়ীরা মিশ্রভাবে লাভবান হতে পারেন।

তুলাঃ কোনও কিছুতে আজ বিনিয়োগ না করাই ভালো, এতে হিতে বিপরীত হতে পারে। প্রেমিক প্রেমিকার মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। তবে আজ নতুন কোনও সম্পত্তি কেনার থাকলে কিনে নিতে পারেন।

কর্কটঃ আপনারও কি কর্কট রাশি? তাহলে জেনে নিন আজ সারাদিন আপনার দিন কেমন কাটবে। আজকের দিনে কোনও বিষয় নিয়ে ছোটাছুটি করতে হতে হবে। অবিবাহতিরা প্রেমের প্রস্তাব পেতে পারেন। কোনও চাকরির সন্ধান পেতে পারেন। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রেম জীবনে কিছুটা হলেও টালমাটাল হতে পারে।

সিংহঃ বিয়ে করার পরিকল্পনা করছেন? তাহলে একটু দাঁড়ান। কর্মক্ষেত্রে বসের রোষের মুখে পড়তে পারেন। আজ আপনার প্রেম ভাগ্য ভালো থাকবে।

কন্যাঃ আপনারও কি কন্যা রাশি? তাহলে আজ ভুলেও কাউকে ধার দেবেন না। আজ আপনার সারাটা দিন খুশিতে ভরপুর থাকবে। আজ কোনও বন্ধুর আগমন ঘটতে পারে আপনার বাড়িতে।

কুম্ভঃ আজ অপ্রত্যাশিতভাবে টাকা ফেরত পেতে পারেন। আজ নিজের পার্টনারের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন। আজ আপনার শরীর, মন দুটোই ভালো থাকবে।

সঙ্গে থাকুন ➥
X