কপাল খুলবে মেষ, মিথুন সহ ৫ রাশির, দেখুন আজকের রাশিফল ১৭ মে, শুক্রবার

Published on:

Ajker Rashifal

প্রত্যেকদিন গ্রহ-নক্ষত্রের চলাফেরার প্রভাব রাশিগুলির ওপর পড়ে। এর জেরে আপনার সারাটা দিন কেমন কাটতে তার একটা আন্দাজা পাওয়া যায়। আপনার দিন ভালো না খারাপ কাটবে তা সেদিনের রাশি দেখেই কিছুটা জেনে যান মানুষ। আজ শুক্রবারও তেমন কিছু রাশির ভাগ্য পরিবর্তন হতে পারে। আপনিও তাহলে নিজের দিন শুরু করার আগে জেনে নিন কেমন কাটবে আপনার সারা দিন। কপালে দুর্ভোগ লেখা আছে নাকি ভালো কিছু হবে? তা জেনে নিন বিশদে।

মেষ – প্রথমেই আসা যাক মেষ রাশির প্রসঙ্গে। নিয়মিত শরীর চর্চার মধ্যে থাকুন। অপ্রত্যাশিতভাবে টাকা হাতে পারেন। পরিবার, বন্ধুদের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন আজ। এছাড়া ভ্রমণ যোগ তৈরি হয়েছে রাশির জাতক জাতিকাদের। কাজ করার অনেক সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

বৃষ – আজ এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে না। আর্থিক কষ্টে ভুগতে পারেন। তৃতীয় ব্যক্তির কারণে প্রিয়জনের সঙ্গে অশান্তির আশঙ্কা। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই শুভ। কিন্তু বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। খারাপ সময়ে জীবনসঙ্গীর সমর্থন পাবেন।

মিথুন – আজকের দিনটি আপনার জন্য খুবই লাভদায়ক হবে। সেইসঙ্গে আজ কোনওভাবে অনেক টাকা পেয়ে যেতে পারেন ফলে সমস্যা হবে না। স্বাস্থ্য ভালো থাকবে। আজ এই রাশির জাতক জাতিকাদের বিয়ের পাকা কথা হওয়ার সম্ভাবনা। যারা ব্যবসায়ী তাঁদের আজ একটু সাবধান থাকতে হবে, নইলে বিপদ হতে পারে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে।

WhatsApp Community Join Now

কর্কট- আপনি আজ সকলের আলোচনার বিষয় হয়ে উঠতে পারেন। জমিজমা বিক্রির ক্ষেত্রে সফলতা পাবেন। পেশাগত দক্ষতা দেখালে আজ আপনার অনেক উন্নতি হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। আপনি ধর্মীয় কাজে আপনার অবসর সময় ব্যয় করবেন। আপনার স্ত্রীর সাথে এটি একটি দুর্দান্ত সময় কাটাতে পারেন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে দিন শুরু করার আগে কপালে কী লেখা আছে তা জেনে নিন। আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে। এই মানসিক চাপ এড়াতে আকর্ষণীয় এবং ভাল কিছু বই পড়ুন। টাকার জন্য গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন। সৃজনশীল কাজে নিয়োজিত ব্যক্তিদের জন্য দিনটি সাফল্যে পূর্ণ থাকবে। স্ত্রীর সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে জেনে রাখুন, আজ বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া, থেকে শুরু করে পার্টি করা এবং মজা করা আপনার মেজাজে রাখবে। তবে টাকা না থাকায় মন খারাপ থাকতে পারে জাতক জাতিকাদের। ব্যক্তিগত সমস্যাগুলির সমাধান করার চেষ্টা করুন। নিজের সমস্যায় নিয়ে বেশি কারোর সঙ্গে আলোচনা করতে যাবেন না, এতে করে আপনারই বিপদ হতে পারে। মনের মানুষের সঙ্গে আজ আপনি রোমান্টিক যাত্রায় যেতে পারেন। অফিসে উন্নতি পাবেন।

তুলা- আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। টাকার মূল্য কী তা আজ হাড়ে হাড়ে টের পাবেন যারা দীর্ঘদিন ধরে অর্থকষ্টে ভুগছিলেন। অন্যের দুঃসময়ে আজ আপনি ঝাঁপিয়ে পরতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা মোটেই ভালো না। এছাড়া বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক- যাদের বৃশ্চিক রাশি তাঁদের আজকের দিনটিতে একটু সাবধানে থাকতে হবে। আপনার মেজাজ এবং একগুঁয়ে প্রকৃতি নিয়ন্ত্রণে রাখুন, নইলে হিতে বিপরীত হতে পারে। ভবিষ্যতের কথা ভেবে টাকা সঞ্চয় করুন। জীবনসঙ্গী জীবনে পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। আপনজনের সঙ্গে মন খুলে কথা বলেন। ব্যবসার জন্য হঠাৎ করে যাত্রা হতে পারে আর তা ইতিবাচক ফলাফল বয়ে আনবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে জেনে নিন কেমন কাটবে আপনার দিন। খাওয়া দাওয়ার ওপর বিশেষ মনোযোগ দিন, নইলে এর প্রভাব আপনার শরীরে পরতে পারে। মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। আয় বাড়বে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন, এতে দুজনের মধ্যে সম্পর্ক আরও উন্নত হবে। আপনার কোন বন্ধুর সাথে আপনি আজ সময় কাটাতে পারেন।

মকর- এই রাশির জাতক জাতিকারা অফিসে সম্মান পাবেন। কাজের চাপ থাকবে কিন্তু সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য খারাপ থাকবে। পেশী ব্যথার সমস্যায় ভুগতে পারেন। ব্যবসা ভালোভাবে চলবে। আপনার কোনো ক্ষতি হবে না। লাভও হবে সীমার মধ্যে।
প্রেম ভাগ্য আজ খুব ভালো হবে। স্ত্রীকে নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। টাকা সঞ্চয় করুন। পরিবারে নতুন সদস্যের আগমনের খবর আপনাকে আনন্দ দেবে। অফিসে কাজের চাপ বাড়বে। আপনার পরিবারের সাথে সময় কাটান। বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা মোটেও ভালো না।

মীন- আজ জেনে নিন মীন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে। আত্মবিশ্বাস আপনাকে দীর্ঘস্থায়ী অসুস্থতা কাটিয়ে উঠতে সহায়তা করতে পারে। কথা বার্তার ক্ষেত্রে সংযম রাখুন। কাজের জায়গায় নাম পাবেন। আপনার বস আপনার কাজে খুব খুশি হবেন। আপনার গাড়ি চালানোর ক্ষেত্রে কিছুটা সতর্কতা অবলম্বন করা উচিত, অন্যথায় আপনি আঘাত পেতে পারেন। কোনও জমি বা সম্পত্তির বিষয়ে আপনি ভাল সিদ্ধান্ত নিতে পারেন। অহেতুক দৌড়াদৌড়ি করতে হতে পারে। ব্যবসায়ীদের কথা বললে, আপনি যদি সম্পত্তি লেনদেনের কাজ করেন তবে আপনি জমি বা সম্পত্তি থেকে একটি ভাল সিদ্ধান্ত নিতে পারেন। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য বিবাহের সম্পর্ক আসতে পারে।

সঙ্গে থাকুন ➥
X