সমুদ্র স্নান ছাড়াও বিরাট আকর্ষণ! দিঘাতে এই প্রথম পর্যটকদের জন্য মন খুশ করা খবর

Published on:

digha

কলকাতাঃ শীত হোক বা বর্ষা, কিংবা হোক গরমকাল, দিঘা ভ্রমণ মানুষের জন্য মাস্ট। বছরের যে কোনও সময়েই মানুষ হাতে কয়েকটা দিনের ছুটি পেলে কাছেপিঠে বলতে এই দিঘায় ঘুরতে চলে যান। এখন যত সময় এগোচ্ছে ততই যেন দিঘা একদম নববধূর মতো সেজে উঠছে। আপনিও কি আগামী দিনে দিঘার সমুদ্র সৈকতে নিরিবিলিতে কয়েকটা দিন ঘুরতে আসার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল একদম দুর্দান্ত সুখবর।

দিঘার মুকুটে এবার আরও এক নয়া পালক জুড়তে চলেছে। দিঘা ঘুরতে আসা পর্যটকদের জন্য এক মাস্টারপ্ল্যান তৈরি করেছে প্রশাসন। প্রশাসন এমন এক সিদ্ধান্ত নিয়েছে যার জেরে সকলের দিঘা ভ্রমণ এক আলাদাই মাত্রা পাবে বলে আশাবাদী সকলে। কলকাতা এবং দেশের অন্যান্য জায়গার মতো এবার এই দিঘাতেও এক দুর্দান্ত জিনিস ঘটতে চলেছেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে ব্যাপারটি কী? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

যে হারে গরম পড়ছে তাতে করে এখন সকলের কমবেশি ওয়াটার পার্কে ঘুরতে যাচ্ছেন। কলকাতার অ্যাকোয়াটিকা থেকে শুরু করে নিকো পার্কে এখন মানুষের ভিড় রীতিমতো উপচে পরছে। তবে চিন্তা নেই। এবার ওয়াটার পার্ক পেতে চলেছে দিঘাও। প্রথম বারের মতো দিঘাতেও ওয়াটার পার্কের আনন্দ উপভোগ করতে পারবেন মানুষ।

আরও পড়ুনঃ গ্রাহকদের জন্য চরম সিদ্ধান্ত নিল TRAI, এবার কেবল ১৬০ নাম্বার থেকে আসবে কল

মুলত সকলের ভ্রমণের সংজ্ঞাটাই বদলে দিতে এবার এই ওয়াটার পার্কের দরজা খুলে যাবে দিঘায়। যদিও একটু অপেক্ষা করতে হবে সকলকে। কারণ কাজ সবে শুরু হয়েছে। এখন নিশ্চয়ই ভাবছেন যে ওয়াটার পার্কটি কোথায় তৈরি হচ্ছে? তাহলে জানিয়ে রাখি, জায়গাটি নিউ দিঘার রেলওয়ে স্টেশন এর পাশে হোটেল বৈশাখী এবং ইন্দ্রপুরী বিপরীতে তৈরি হচ্ছে। নতুন ওয়াটার পার্কটিতে যেতে চাইলে স্টেশন থেকে নেমে মাত্র ৫ মিনিটে হাঁটতে হবে আপনাকে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X