সূর্যদেবের কৃপায় মোটা টাকা কামাবে এই ৩ রাশি, আজকের রাশিফল ১৯ মে, রবিবার

Published on:

ajker rashifal

এমনিতে বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশি রয়েছে। কিন্তু গ্রহ নক্ষত্রের পরিবর্তনের প্রভাব অনেকটাই পড়ে ১২টি রাশির ওপর। জানা গিয়েছে, শুরু হতে চলেছে মোহিনী একাদশী। আর এই একাদশীর কারণে অনেক রাশির ভাগ্য পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরু-শুক্র সংযোগ গঠিত হচ্ছে। এর জেরে অনেক রাশির ওপর প্রভাব পড়বে। জেনে নিন আজ ১৯ মে রবিবার কেমন কাটবে আপনার দিন।

মেষ- আজ সন্তান্তের প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি পোয়া বারো হতে চলেছে,কারণ ব্যবসায়ে অনেক লাভ হবে। আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে পূর্ণ সমর্থন পেতে পারেন। কিন্তু আজ যে কোনও কাজ চ্যালেঞ্জে ভরপুর থাকতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। বিবাহিতরা ভালো সময় কাটাবেন।

বৃষ- জীবনে চড়াই উৎরাই-এর পরিস্থিতি তৈরি হবে। কোনও লেনদেন করার আগে দশবার ভেবে নিন। বৃষ রাশির জাতক জাতিকারা সাফল্যের সিঁড়িতে উঠবেন। যদি জমি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আজকের দিনটি অত্যন্ত শুভ। ভ্রমণের যোগ তৈরি হয়েছে। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন- আপনারও কি মিথুন রাশি? তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে। আর্থিক স্বচ্ছলতা থাকবে। কিন্তু স্বাস্থ্য ভালো থাকবে না। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হয়েছে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পারেন। আয়ের নতুন উৎস পাবেন।

WhatsApp Community Join Now

কর্কট রাশি- বেকার খরচ এড়িয়ে চলুন। ব্যস্ত রুটিন সত্ত্বেও, আজ আপনি নিজের জন্য সময় নিতে সক্ষম হবেন। আপনি আজ আপনার অবসর সময়ে সৃজনশীল কিছু করতে পারেন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। আইনি জটিলতা থেকে মুক্তি পাবেন। আবেগে না না ভেসে সঠিক সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পেতে পারেন।

সিংহ- খরচের ওপর রাশ টানুন। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কেরিয়ারের গ্রাফ উর্ধ্বমুখী হবে। রোম্যান্টিক সময় কাটবে প্রিয়জনের সঙ্গে। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে কিছু পরামর্শ পেতে পারেন কারোর কাছ থেকে। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে? যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে সেখান থেকে ভালো রিটার্ন পাবেন। পরিশ্রমের ফল পাবেন। অতিরিক্ত রাগ দেখাবেন না, এতে হিতে বিপরীত হতে পারে। কেরিয়ারে সাফল্য আসবে। পরিবারের লোকেদের সঙ্গে ভালোভাবে কথা বলুন। প্রেম জীবন ভালো কাটবে।

তুলা- আপনিও যদি ব্যবসায়ী হয়ে থাকে তাহলে আজ দু হাত ভরে টাকা উপার্জন করার সুযোগ পাবেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না, বিশেষ করে গুরুত্বপূর্ণ আর্থিক লেনদেনের সময়। দাম্পত্য জীবনে আজকের এই দিনটি সত্যিই দুর্দান্ত হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকাদের পকেট ফুলে ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে কোনও ত্রুটির কারণে মন মেজাজ ভালো থাকবে না। কোথাও বিনিয়োগ করে থাকলে সেখান থেকে রিটার্ন পেতে পারেন। সম্পত্তি নিয়ে বাদানুবাদে জড়িয়ে পড়তে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

ধনু- আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের কপালে খুলে যাবে। অপ্রত্যাশিতভাবে টাকা উপার্জন করতে পারেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের টানাপোড়েন হতে পারে। মেডিটেশনে মনোযোগ দিন। কর্মসূত্রে
কোথাও দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মকর-আজ মকর রাশির মানসিক এবং শারীরিক অবস্থা ভালো থাকবে। জমি বা গাড়ি কিনতে পারেন। কথা বার্তা বলার ওপর নজর রাখুন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। সহ কর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। আজ অর্থ উপার্জন করতে পারেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

মীন রাশি- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X