ভুলে যান Ola স্কুটি, দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার আনল TVS, দাম মাত্র …

Published on:

TVS iQube

একের পর এক বাইক, স্কুটার এনে সকলকে চমকে দিচ্ছে টু হুইলার কোম্পানি TVS। অতীতে দেশের বড় বড় কোম্পানিকে টেক্কা দিতে বেশ কিছু গাড়ি লঞ্চ করে সকলকে চমকে দিয়েছে এই কোম্পানি। তবে এবারও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। এবার ওলা এবং ইথার কোম্পানিকে জোরদার টক্কর দিতে মোক্ষম বাহন আনল TVS।

আপনিও যদি স্কুটার পছন্দ করে থাকেন এবং কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। এবার বাজারে এল TVS iQube স্কুটার। যত সময় এগোচ্ছে ততই টু-হুইলার সেগমেন্টে টিভিএস কোম্পানি একটি বড় নাম হয়ে উঠে আসছে। তবে TVS কোম্পানি এবার দুটি ভেরিয়েন্টের স্কুটার এনে বড় চমক দিল। TVS iQube ইভির পি পোর্টফোলিওতে দুটি নতুন ভেরিয়েন্ট যুক্ত করেছে।

জানা যাচ্ছে, কোম্পানি প্রায় ২ বছর পরে নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করেছে, যদিও এই বৈদ্যুতিক স্কুটারটি টিভিএস আইকিউবের একটি নতুন ভেরিয়েন্ট। TVS iQube ভেরিয়েন্টের বাইকটির মূল্য ১ লাখ টাকারও কম। একটি বড় ব্যাটারি প্যাকের সঙ্গে ৭৫ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেয়। কোম্পানি TVS iQube-র একটি বিশেষ ভেরিয়েন্ট লঞ্চ করেছে, এর এক্স-শোরুম দাম ৯৭,৩০৭ টাকা। তবে গ্রাহকদের জন্য রয়েছে বড় চমক। পেয়ে যাবেন ২০,০০০ টাকা অবধি ছাড়।

iQube 09-এ একটি 2.2kWh ব্যাটারি প্যাক রয়েছে। সংস্থার দাবি, মাত্র ২ ঘণ্টায় ০ থেকে ৮০ শতাংশ চার্জ হয়। এর জন্য কোম্পানি একটি 950W চার্জার অফার করছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X