আজ কোনদিকে ঘুরবে আপনার ভাগ্যচক্র, দেখুন আজকের রাশিফল, ২০ মে, সোমবার

Published on:

Ajker Rashifal 19 August

আজ সোমবার, আর সোমবার মানেই হল ভগবান শিবের দিন। আজকের দিনে ভগবান শিবের আশীর্বাদের জেরে বহু রাশির ভাগ্য পরিবর্তন হতে চলেছে। আজ মেষ রাশি থেকে শুরু করে তুলা, ধনু, কুম্ভ রাশির ভাগ্য পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে।

মেষ- এই রাশির জাতক জাতিকাদের আজকের দিনটিতে একটু সাবধানে থাকতে হবে। চাকরি ক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে কিন্তু যানবাহন চালানোর ক্ষেত্রে সাবধানে থাকতে হবে, নইলে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ অতিরিক্ত টাকা খরচ হতে পারে। ব্যবসায়ীরা আজ সাবধানে থাকুন, একটা ভুল সিদ্ধান্ত জীবনে বিপর্যয় ডেকে আনতে পারে।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটা কেমন কাটবে। যারা চাকরি করেন তাঁদের আজ কর্মক্ষেত্রে বাড়তি চাপ অনুভব করতে পারেন। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত, আবহাওয়ার পরিবর্তনের কারণে এবং অতিরিক্ত তাপের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে কোনও ধরণের তাড়াহুড়ো করা ঠিক হবে না, অন্যথায় বিপদ হতে পারে। প্রিয়জনের সঙ্গে সমস্যা মিটমাট করে নিন। মানসিক শান্তি পেতে পারেন। বিবাহিতরা জীবনে শান্তি উপভোগ করবেন।

মিথুন- আজ এই রাশির জাতক জাতিকাদের কপাল একদম খুলে যেতে চলেছে। আজ আপনার দিন খুবই ভালো কাটবে। আজ অফিসের বস আপনার কাজের প্রশংসা করতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। চর্মরোগ সম্পর্কিত কোনও রোগের কারণে আপনাকে সমস্যার মুখোমুখি হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই ভালো হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ আপনি একটি বড় চুক্তি পেতে পারেন, যা আপনাকে খুব খুশি করবে। বন্ধুরা আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। প্রিয়জন, পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক স্থাপন হবে।

WhatsApp Community Join Now

কর্কট- কর্মক্ষেত্রে আজ একের পর এক সাফল্যের সিঁড়িতে উঠতে পারেন জাতক-জাতিকারা। কাজের জন্য প্রশংসাও পাবেন। কিন্তু আজ আপনার শরীর ভালো থাকবে না। আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকেন তাহলে আজ কাউকে ধার দেবেন না, এতে আপনারই বিপদ। পারিবারিক জীবন ভালোই কাটবে। যে কোনও কাজে স্ত্রীকে পাশে পাবেন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটা কেমন কাটবে। আজ আপনার দিন মোটের ওপর ভালোই কাটবে। চাকরি ক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হবেন। আজ আপনার শরীর ভালো থাকলেও প্রিয়জনের শরীর ভালো না থাকায় চিন্তিত থাকতে পারেন।
আপনার পরিবারে শান্তি ও সুখ থাকবে। আপনিও যদি ব্যবসায়ী হয়ে থাকেন তাহলে ভালো ফলের আশায় আরো পরিশ্রম করে যেতে হবে। আজ পরিবারে সুখ শান্তি বিরাজ করবে।

কন্যা- আজ চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন কন্যা রাশির জাতক-জাতিকারা । আজ হার্টের সমস্যায় ভুগতে পারেন। তবে পড়ুয়াদের জন্য আজকের দিনটি খুবই ভালো, সাফল্য মিলবে। ব্যবসা করা লোকদের কথা বললে, আপনি যদি আপনার ব্যবসায় খুব বেশি অর্থ বিনিয়োগ করেন তবে এতে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। শেয়ারবাজারে যারা অর্থ বিনিয়োগ করেন তাদের টাকা ডুবে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা- আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ঠিকঠাকভাবে কাটবে। কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা। স্বাস্থ্য ভালো থাকবে মোটামুটি। আজ ব্যবসায়ীদের জন্য দিনটা খুব একটা ভালো নয়। কাউকে টাকা ধার দেওয়ার আগে দশবার ভেবে নিন, নইলে বিপদ হতে পারে। সন্তানের তরফে কোনও ভালো খবর পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন।

বৃশ্চিক- আর্থিক বিষয়ে বুঝেশুনে বিনিয়োহ করতে হবে। সম্পত্তি কিনতে পারেন। আজ অর্থের মুখ দেখবেন। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরি ক্ষেত্রে পদোন্নতি হওয়ার সম্ভাবনা। আজ শরীরে আঘাত পেতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার বিবাদ হতে পারে।

ধনু- আজ অর্থের আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করুন। সম্পত্তি ক্রয়-বিক্রয় সম্পর্কিত কাজে আপনাকে দৌড়াদৌড়ি করতে হতে পারে। তাড়াহুড়োতে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনি আপনার মায়ের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। পুরনো ঋণ পরিশোধ করতে পারবেন। গাড়ি কেনার পরিকল্পনা থাকলে কিনে নিতে পারেন।

মকর- আপনারও কি মকর রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে? আজ নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজে সতর্ক থাকতে হবে। এ ব্যাপারে তাড়াহুড়ো করে বড় কোনো সিদ্ধান্ত নেবেন না। চাকরিতে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধির সম্ভাবনা তৈরি হয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ- আজ আপনার দিনটি খুবই ভালোভাবে কাটবে। অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। বাড়ি, গাড়ি কেনার পরিকল্পনা থাকলে কিনে নিন। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। বেশি চিন্তার প্রভাব আপনার শরীরের ওপর পড়বে। ব্যবসার ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, এতে বিপদ হতে পারে। আপনি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন।

মীন- আজ অর্থনৈতিক বিষয়ে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। কোনও বিষয়ে বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অর্থ এবং উপহার উপকারী হবে। ব্যবসায় আয় বাড়ানোর প্রচেষ্টা সফল হবে। অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে।

সঙ্গে থাকুন ➥
X