Punch এর থেকে লাখ গুণ ভালো এই ধাসু SUV, দাম ৬ লাখের মধ্যেই, সঙ্গে প্রিমিয়াম ফিচার্স

Published on:

Nissan Magnite

গাড়ি কেনার স্বপ্ন কার না থাকে। আপনারও আছে নিশ্চয়ই? কিন্তু গাড়ি কেনার সকলের সাধের মধ্যে থাকে না। ইচ্ছা থাকলেও অনেকের বাজেটের মধ্যে কুলোয় না । তবে চিন্তা নেই,এবার আপনারও যদি বাজেট কম থাকে তাহলেও আপনি এক দুর্দান্ত গাড়ি কিনতে পারবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন।

মাত্র ৬ লাখ টাকার মধ্যে এক দারুণ SUV নিজের বাড়ির গ্যারেজে রাখতে সক্ষম হবেন আপনি। এমনিতেই দেশের অনেক গাড়ি প্রস্তুতকারক কোম্পানি কিছু দারুন দারুন SUV গাড়ি এনে সকলকে চমকে দিচ্ছে। যার মধ্যে রয়েছে দুর্দান্ত কিলিং লুক সঙ্গে কিছু ফিচার। আজ এই প্রতিবেদনে তেমনি একটি গাড়ি নিয়ে আলোচনা হবে যেটির মূল্য হবে আপনার একদম সাধ্যের মধ্যে। আবার যার লুক সকলের কৌতূহলের কারণ হবে। আপনি যদি গাড়ি নিয়ে বের হন তাহলে সকলের নজর আপনার গাড়ির ওপরেই থাকবে।

আজ কথা হচ্ছে Nissan Magnite নিয়ে। এই গাড়িতে এমন কিছু ফিচার্স রয়েছে যেটি সম্পর্কে শুনলে আপনারও চোখ কপালে উঠে যাবে। এই গাড়িতে আপনি পেয়ে যাবেন ৪০-টিরও বেশি সেফটি ফিচার্স। সেইসঙ্গে এই গাড়িতে থাকবে LED হেডলাইটস, টেল লাইটস ইত্যাদি। রয়েছে আধুনিক ডিজাইনের বাম্পার। Nissan Magnite -এর SUV-তে দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে, যা একটি 1.0-লিটার ন্যাচারাল অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন যা 72PS পাওয়ার এবং 96 এনএম টর্ক উত্পাদন করে। আবার অন্যটি 1.0-লিটার টার্বো-পেট্রোল ম্যানুয়াল যা যথাক্রমে 100PS পাওয়ার এবং 160 এনএম টর্ক উত্পাদন করতে সক্ষম। এই এসইউভির মাইলেজ প্রায় ২০.০ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দিতে সক্ষম।

নিসান ম্যাগনাইটের ফিচারের কথা বললে, এতে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট সহ ৮ ইঞ্চি টাচস্ক্রিন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, পুশ-বাটন স্টার্ট/স্টপ, জেবিএল এর সাউন্ড সিস্টেম, ওয়্যারলেস স্মার্টফোন চার্জার, স্মার্টফোন সংযোগ, ক্রুজ নিয়ন্ত্রণ, ফুল স্পেস, ৭ ইঞ্চি টিএফটি ড্রাইভ অ্যাসিস্ট, ৩৬০-ডিগ্রি ভিউ ক্যামেরা, পুডল ল্যাম্প, অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং আরও অনেক কিছু।

WhatsApp Community Join Now

Nissan Magnite এমনটি এসইউভি যেখানে আপনি ৪০ টিরও বেশি ফিচার্স পাবেন। এতে রয়েছে রিভার্স পার্কিং সেন্সর ক্যামেরা, এবিএস উইথ ইবিডি, ডায়নামিক্স কন্ট্রোল, হিল হোল্ড অ্যাসিস্ট, ভেহিকল ডায়নামিক কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, ডুয়েল এয়ারব্যাগের মতো সেফটি ফিচার। এখন নিশ্চয়ই ভাবছেন যে এতকিছু ফিচার সমৃদ্ধ গাড়ির দাম লাখ লাখ বা কোটি টাকা হবে? জানলে অবাক হবেন, নিসান ম্যাগনাইটের প্রারম্ভিক মূল্য ৫.৯৭ লক্ষ টাকা থেকে শুরু হয় এবং এক্স-শোরুম ৯ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। অনেক কালার ভেরিয়েন্ট-এ পেয়ে যাবেন। ব্লেড সিলভার, পার্ল হোয়াইট, অনিক্স ব্ল্যাক রঙে পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥
X