আর্থিক ক্ষতির সম্মুখীন হবে এই ৩ রাশি, দেখুন আজকের রাশিফল ২১ মে, মঙ্গলবার  

Published on:

Ajker Rashifal

এসে গেল আরও একটা নতুন দিন। আর নতুন দিনে কাজ শুরু করার জন্য সকলেই নিশ্চয়ই তৈরি হচ্ছেন। কিন্তু জানেন কি আজ আপনার কপালে কী লেখা রয়েছে? আজ সারাটা দিন কোন রাশির কেমন কাটবে সেটা জানতে কৌতূহলী আপনিও? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। জ্যোতিষশাস্ত্রে বলাই আছে রাশিচক্রের উপর ভিত্তি করে, কোন ব্যক্তির জীবনে শুভ এবং অশুভ ঘটনা ঘটবে। সিংহভাগ মানুষ নিজের দিন শুরু করার আগে দৈনিক রাশিফলের ওপর চোখ বুলিয়ে নিতে পছন্দ করেন। এরপর রাশিফলের সঙ্গে সামঞ্জস্য রেখে অনেকেই নিজের রুটিন ঠিক করেন।

মেষ- আপনারও কি মেষ রাশি? তাহলে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে। যারা চাকুরীজীবী তাঁদের জন্য আজকের দিনটি খুবই তাৎপর্যপূর্ণ হতে চলেছে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। তবে যে কোনও কাজে অসাবধানতার কারণে মন অশান্ত থাকতে পারে। সকলের সঙ্গে ভালোভাবে আচরণ করুন। আজ কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ধন সম্পত্তি পেতে পারেন। কিন্তু প্রেম জীবন বা পারিবারিক জীবনে অশান্তির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র প্রকৃতির।

বৃষ- আজ এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। ব্যবসায় নতুন পরিকল্পনা নিয়ে কাজ করলে লাভবান হবেন। রাগ নিয়ন্ত্রণ করুন, নইলে হিতে বিপরীত হতে পারে। চাকরি ক্ষেত্রে কিছুটা সমস্যা দেখা দিতে পারে। বিবাহিত ব্যক্তিদের স্ত্রীর সাথে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে কাজের সূত্রে ভ্রমণ হলে আপনার জন্য লাভের নতুন দরজা খুলে দেবে।

মিথুন- আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। গ্রহ-নক্ষত্রের চালচলনের কারণে টাকা উপার্জন করার নতুন উৎস খুঁজে পাবেন। পুরনো কোনও জিনিস পাওয়ার পর আপনার মন খুশি থাকবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। এছাড়া আজ এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থকবে। কিন্তু ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি মোটেই ভালো থাকবে না।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কোনও থেমে থাকা কাজ খুব সহজেই শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। বেশি খরচ হওয়ার কারণে আজ আপনার মন ভালো থাকবে না। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সেইসঙ্গে প্রেম জীবন এবং পারিবারিক জীবন ভালো থাকবে।

সিংহ- আজ অন্যের কথায় কান দেবেন না। ধৈর্য ধরে কাজ করুন, সাফল্য পাবেনই পাবেন। কাউকে টাকা ধার দেবেন না, এতে আপনারই বিপদ। যে কোনও কাজে আজ জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের কারোর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এছাড়া আজ ব্যবসায়ীরা ব্যাপক লাভের মুখ দেখতে পারেন।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে দিন শুরু করার আগে দেখে নিন রাশিফল। আজ কোনও কাজের কারণে আপনার মুড ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত চিন্তার কারণে আজ আপনার শরীর ভালো থাকবে না। ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ীর আজ প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ নিয়ে আজ পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। আজ এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বেশ অনেক নতুন নতুন মোড় আসতে পারে।

বৃশ্চিক- আপনারও যদি বৃশ্চিক রাশি হয়ে থাকে তাহলে জেনে আজ সারাদিন আপনার কেমন কাটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের চক্রান্তের শিকার হতে পারেন। তবে আর্থিকভাবে আজ লাভবান থাকবেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। সন্তানের সঙ্গে সময় কাটান। আজ কারও সাথে লেনদেন করবেন না, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। বিবাহযোগ্য পাত্র পাত্রীর জন্য বিয়ের পাকা খবর আসতে পারে।

ধনু- দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন আপনি। আজ ব্যবসায় লাভের অনেক সুযোগ থাকলেও ব্যর্থতার মুখোমুখি হতে পারেন। আপনার স্ত্রীর দিকে একটু নজর দিন। তাঁর সঙ্গে সময় কাটান। আপনিও যদি বেকার হয়ে থাকেন তাহলে চাকরি পেতে পারেন। অংশীদারদের সঙ্গে ব্যবসা করার সময়ে একটু সাবধানতা অবলম্বন করতে হবে ব্যবসায়ীদের।

মকর- আজ আপনি সামাজিক ক্ষেত্রে সম্মান পাবেন। বাড়িতে অতিথির আগমন হতে পারে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা থাকবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। বাচ্চাদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। আজ ভ্রমণের যোগ তৈরি হয়েছে। বিবাহিত জীবন ভালো কাটবে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিন ভালো কাটবে। ব্যবসায়ীক ক্ষেত্রে লাভের মুখ দেখবেন। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসবে। প্রিয়জনের সঙ্গে সমস্যা মেটানোর চেষ্টা করুন।

মীন- আপনারও কি মীন রাশি? তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা আছে। আজ নানা দিক থেকে ভালো সুযোগ পাবেন আপনি। শিক্ষার্থীরা সুসংবাদ পেতে পারে। আজ আপনাকে ব্যবসার জন্য স্বল্প এবং দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। বিবাহিতদের জীবনে আজ ফাটল দেখা দিতে পারে।

সঙ্গে থাকুন ➥
X