কেবল পুষ্পা ২ নয়, বক্স অফিস কাঁপাবে এই ৫ টি সিনেমা, একটির জন্য তো ১৮ বছর ধরে অপেক্ষা

Published on:

Most Waited Bollywood Movies

যত সময় এগোচ্ছে ভারতীয়দের মধ্যে সিনেমা দেখার প্রবণতা আবার নতুন করে যেন দেখা দিচ্ছে। সাম্প্রতিক সময়ে এমন বেশ কিছু সিনেমা রিলিজ হয়েছে যা নিয়ে মানুষের উত্তেজনা তুঙ্গে ছিল। সর্বোপরি কিছু সিনেমার সিক্যুয়েল আসবে সেটা জানার পর সিনেমা প্রেমীদের উত্তেজনা যেন থামতেই চাইছে না। আজ এই প্রতিবেদনে তেমনই কিছু আসন্ন সিনেমা নিয়ে আলোচনা হবে যেগুলি কবে রিলিজ করবে তা নিয়ে মানুষ রীতিমতো উত্তেজনায় টগবগ করে ফুটছেন।

পুষ্পা ২, দ্য রুল- প্রথমেই আলোচনা হবে পুষ্পা ২ সিনেমা নিয়ে। আগের পার্টে আল্লু অর্জুনের অভিনয়, অ্যাকশন দৃশ্য নিয়ে তো কোনও কথাই হবে না। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এই সিনেমা। তবে এবার যেদিন থেকে এই সিনেমার দ্বিতীয় পার্ট আসার কথা ঘোষণা হয়েছে তবে থেকে মানুষের উন্মাদনা তুঙ্গে রয়েছে। আসছে পুষ্পা ২- দ্য রুল। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দানা, ধনঞ্জয়, রাও রমেশ, সুনীল এবং অনসূয়া ভরদ্বাজ। চলতি বছরের ১৫ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

সিংঘম এগেইন- আগের দুটি পার্টে ব্যাপক সফলতা মেলায় এবার রোহিত শেট্টি আনছেন ‘সিংঘম এগেইন’ সিনেমা। ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন, রণবীর সিং, করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, জ্যাকি শ্রফ, অর্জুন কাপুর, অক্ষয় কুমার, টাইগার শ্রফ, সিদ্ধার্থ যাদব এবং আশুতোষ রানা। এটি রোহিত শেট্টির সিংঘম রিটার্নস (২০১৪) এর সিক্যুয়েল। চলতি বছরের ১৬ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। রোহিত শেট্টি পিকচার্স, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, জিও স্টুডিওস, দেবগন ফিল্মস এবং সিনার্জির পরিচালিত এই সিনেমা আসছে।

হেরা ফেরী ৩- দীর্ঘ ১৮ বছরের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আসছে হেরা ফেরী ৩। হ্যাঁ ঠিকই শুনেছেন। এটি নীরজ ভোরা পরিচালিত এবং ফিরোজ নাদিয়াদওয়ালা প্রযোজিত একটি কমেডি সিনেমা হতে চলেছে। ২০০৬ সালে শেষবার মুক্তি পেয়েছিল ‘ফির হেরা ফেরী’। এরপর এবার এর সিক্যুয়াল অর্থাৎ তৃতীয় এডিশন আসতে চলেছে। ২০০৬ সাল থেকে এর পরবর্তী পার্ট অর্থাৎ ১৮ বছর ধরে মানুষ এই ছবির জন্য অপেক্ষা করছিলেন। অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টি পুনরায় অভিনয় করবেন বলে খবর। শুধু তাই নয়, এই সিনেমার সঙ্গে যুক্ত হতে চলেছেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। একাধিক রিপোর্ট অনুযায়ী, ছবিটি আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে মুক্তি পাবে।

WhatsApp Community Join Now

ওয়ার ২- এবার আসছে দীর্ঘ ওয়ার ২ সিনেমা। মুখ্য চরিত্রে বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। প্রথমটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তবে এই সিনেমার দ্বিতীয় পার্ট আসছে। এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে জুনিয়র এনটিআর এবং কিয়ারা আদভানিকেও। আগামী বছর মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

ভুল ভুলাইয়া ৩- আসন্ন এই সিনেমার মাধ্যমে আবারও একবার বক্স অফিসে ঝড় তুলতে আসছেন অভিনেতা কার্তিক আরিয়ান। এই ছবির প্রথম অংশে অক্ষয় কুমারকে দেখা গেলেও দ্বিতীয় অংশে তাঁর জায়গা নেন কার্তিক। এখন কার্তিককেও এর তৃতীয় অংশে দেখা যাবে, যার শুটিংও শুরু হয়েছে এবং আশা করা হচ্ছে যে ছবিটি এই বছরের শেষের দিকে সিনেমায় মুক্তি পেতে পারে। কলকাতা শহরেও এই সিনেমার কিছু দৃশ্য শ্যুট করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥
X