কসবা ছাড়াও শান্তিনিকেতনে বাড়ি, মত কত টাকার মালিক সৃজন ভট্টাচার্য

Published on:

Srijan Bhattacharya Net worth

তিনি বামেদের একদম তরুণ মুখ। তাঁকে নিয়ে এবারে বামেদের অনেক প্রত্যাশা। জিততে হবে একের পর এক আসন, ময়দানে নামানো হয়েছে অনেক সৈনিককে। তাঁর বিশ্বাস, ‘আর কোথাও না হোক, যাদবপুরে লাল ঝাণ্ডা উড়বেই।’ নিশ্চয়ই ভাবছেন আজ কাকে নিয়ে আলোচনা হচ্ছে? তাহলে জানিয়ে রাখি, আজ কথা হচ্ছে যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যকে নিয়ে। ইতিমধ্যে খুব সময়ের মধ্যে তিনি সংবাদ শিরোনামে উঠে এসেছে। এখন বহু বাঙালি মেয়ের কাছে তিনি একজন ‘ক্রাশ’। তবে আপনি জানেন কি যে সৃজন কত টাকার সম্পত্তির মালিক?

কখনও টোটোর মাথায় চেপে তো আবার কখনও ভোটের প্রচারের মাঝে ব্যাট হাতে খেলতে দেখা গিয়েছে সৃজনকে। কিন্তু তাঁকে নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। সবথেকে বড় কথা, সৃজন কত ধন সম্পত্তির মালিক তা নিয়ে সকলেই জানতে চান। আপনিও জানতে চান? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

কত টাকার মালিক সৃজন ভট্টাচার্য

সম্প্রতি সৃজন নিজের মনোনয়ন জমা দিয়েছেন। নির্বাচনী হলফনামায় এই বাম নেতা যা অথ্য দিয়েছেন তা শুনে সকলেরই চোখ কপালে উঠেছে। জানা গিয়েছে, মনোনয়ন জমা দেওয়ার সময়ে সৃজনের কাছে নগদ ছিল ২৫০০ টাকা। অন্যদিকে তাঁর স্ত্রীর কাছে রয়েছে ৬০০০ টাকা। সৃজনের মোট চারটি ব্যাঙ্কে অ্যাকাউন্ট আছে।

যার মধ্যে একটি ব্যাঙ্কে রয়েছে ৮ লক্ষ ৫ হাজার টাকা। টাকা। অন্য আরেকটি ব্যাঙ্কে রয়েছে ১,৩৬,৫৬৯.২২ টাকা ও আরেকটি ব্যাঙ্কে রয়েছে ১,৩১,৫৪৬ টাকা। অন্য আরেকটি ব্যাঙ্কে তাঁর কোনও টাকা নেই। এছাড়া মিউচুয়াল ফান্ড সহ একাধিক ক্ষেত্রে জায়গায় তাঁর বিনিয়োগের পরিমান কয়েক কোটি টাকা। সৃজনের কাছে কোনও সোনা নেই। কিন্তু তাঁর স্ত্রীর কাছে ৩০ গ্রাম সোনা রয়েছে যার মূল্য ২,২৫,০০ টাকা।

WhatsApp Community Join Now

কয়টি বাড়ি রয়েছে সৃজনের

বাম নেতার দুটি বাড়ি রয়েছে। একটা কসবায় এবং অন্যটি রয়েছে শান্তিনিকেতনে। রাজডাঙ্গায় তাঁর যে ফ্ল্যাটটি রয়েছে সেটির মূল্য ১৫ লক্ষ টাকা এবং শান্তিনিকেতনে যে বাড়ি রয়েছে সেটির বাজারমূল্য ২৬ লক্ষ টাকা। সব মিলিয়ে মোট স্থাবর সম্পত্তির মূল্য ৪১ লক্ষ টাকা। হলফনামা অনুযায়ী তাঁর অস্থাবর সম্পদের পরিমাণ ১ কোটি ৭১ হাজার ৮০ টাকা ৯৬ পয়সা।  সর্বোপরি স্ত্রীর অস্থাবর সম্পত্তির মূল্য ৪ লক্ষ ১৭ হাজার ৮৮৬ টাকা বলে জানা গিয়েছে। এছাড়া সৃজন বা তাঁর স্ত্রী কারোর কোনও গাড়ি নেই। তাঁর নিজের নামে কোনও জমিও নেই বলে খবর।

সঙ্গে থাকুন ➥
X